ঢাকা: সন্ধ্যায় বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলনে নির্বাচন বানচাল করার ইঙ্গিত দিয়ে কোনো বক্তব্য দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সর্বদলীয় সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত ‘৭১-এর মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীদের কৃতকর্মের ক্ষমা নাই-যুদ্ধাপরাধীদের বিচার ও শাস্তি বাস্তবায়ন হবেই’ শীর্ষক এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার চেয়ারপারসনের উপদেষ্টা শাসসুজ্জামান দুদুকে সংযত হয়ে বক্তব্য দেয়ার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, সংযত হয়ে বক্তব্য না দিলে ঘর থেকে বের হতে দেয়া হবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, খালেদা জিয়া ও জামায়াত শিবির পাকিস্তানের এজেন্ট, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

খালেদা জিয়া নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, এরা পাকিস্তানের চর হিসেবে কাজ করছে। যারা জামায়াতকে, যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায় তাদের দেশ থেকে বিতাড়িত করতে হবে।

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়াদা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও নির্বাচনকালীন সরকারের গণপূর্তমন্ত্রী আমির হোসেন আমু, ড. আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য মোহম্মদ নাসিম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুলন ইসলাম খান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দপ্তর সমন্বয়ক মৃণাল কান্তি দাস, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) আহ্বায়ক রেজাউর রশিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here