খোরশেদ আলম বাবুল।

শরীয়তপুর: খাদ্যবান্ধব কর্মসূচি “শেখ হাসিনার  বাংলাদেরশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” কর্মসূটিতে অনিয়মের অভিযোগে চরজন ডিলারকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

14915304_638127683034155_4490373604318035041_nআটককৃতরা হলেন শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের ডিলার দবির উদ্দিন তালুকদার, ফিরুজ খান, মাহমুদপুর ইউনিয়নের ডিলার আলী হোসেন ও রুদ্রকর ইউনিয়নের ডিলার শহীদুল শিকদার।

বৃহস্পতিবার দুদক ফরিদপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক এস এম সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন থেকে ফিরুজ খান ও দবির তালুকদার, মাহমুদপুর ইউনিয়ন থেকে আলী হোসেন ও রুদ্রকর ইউনিয়ন থেকে শহীদুল শিকদারকে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করে সন্ধ্যা সাড়ে ৬টায় পালং মডেল থানায় আনা হয়। আটককৃতদের পালং মডেল থানা পুলিশের সহায়তার আদালতে প্রেরণ করার প্রস্তুতি চরছে।

দুদকের সহকারী পরিচালক এসএম সাজ্জাদ হোসেন বলেন, খাদ্যবান্ধব কর্মসূটির চাল মাপে কম দেয়া, হতদরিদ্রদের মাঝে চাল বিক্রি না করে বেশী দামে বাহিরে বিক্রি করার অভিযোগে চারজন ডিলারকে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে। পালং মডেল থানা পুলিশের সহায়তায় আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here