কেশবপুরে ৫ দিনব্যাপি স্কাউটস সমাবেশ উদ্বোধনজাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর) প্রতিনিধি :: যশোরের কেশবপুরে ৫ দিন ব্যাপি চতুর্থ কাব ক্যাম্পুরি ও নবম স্কাউটস সমাবেশ শুরু হয়েছে। ২২ফেব্রুয়ারী সকালে কেশবপুর পাবলিক মযদানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক প্রধান অতিথি হিসেবে এ সমাবেশ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত নবম স্কাউটস সমাবেশে বিশেষ অতিথির বক্তৃব্য রাখেন যশোরের জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকু, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহিদুল আলম, যশোর জেলা স্কাউটস কমিশনার আব্দুর রহমান খান।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মঞ্জরুল হাফিজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর হোসেন, যশোর জেলা স্কাউটস লিডার রজব আলী, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান, জেলা কাব লিডার মহিদুল ইসলাম, কেশবপুর উপজেলা স্কাউটস কমিশনার মোঃ নূরুল ইসলাম খান, সম্পাদক দ্বীন ইসলাম, চৌগাছা উপজেলা স্কাউটস কমিশনার নূরুল ইসলাম, উড ব্যাজার শফিউর রহমান প্রমুখ।

এবারের সমাবেশে ১৫০টি কাব দল ও ১০২টি স্কাউটস দল অংশ নিয়েছে। তিনটি ভেনুতে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

কেশবপুর পাবলিক মাঠের ভেন্যুর নামকরণ করা হয়েছে স্কাউটার কফিল উদ্দিন সাব ক্যাম্প, কেশবপুর পাইলট স্কুল এ্যান্ড কলেজ মাঠের ভেন্যুর নামকরণ করা হয়েছে স্কাউটার গোলাম মোস্তফা সাব ক্যাম্প ও কেশবপুর কলেজ মাঠের ভেন্যুর নামকরণ করা হয়েছে স্কাউটার ইকবাল হোসেন সাব ক্যাম্প।

কেশবপুর পাবলিক মাঠের ভেন্যুতে ৪৪টি কাব দল,১৫০টি কাব দল কেশবপুর পাইলট স্কুল এ্যান্ড কলেজ ভেন্যুতে ও কেশবপুর কলেজ ভেন্যুতে ৫৮টি স্কাউটস দল অংশ নিয়েছে। কাবের ৯০০ এবং স্কাউটসের ৮শ‘১৬ জন শিক্ষার্থী এ সমাবেশে অংশ নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্কাউটস ও কাব দলের শিক্ষার্থীদের বিভিন্ন কর্মসূচী দেখে প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক কেশবপুরে স্কাউটস এর নামে একটি সড়কের নামকরণ ও স্কাউটস ভবন নির্মাণের আশ্বাস দিয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here