কেশবপুর : শনিবার রাতে কেশবপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২৩ মামলার পলাতক আসামি রজব আলী ওরফে কালা রজব (৪৮) নামে এক দূধর্ষ ডাকাত নিহত হয়েছে।

শনিবার রাতে মির্জানগর নামক স্থানে ঐ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে ।

এ সময় তিন পুলিশ আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি শার্টার গান ও বন্দুকের দু’ রাউন্ড গুলি ও ছোরা উদ্ধার হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল জানান, কেশবপুর উপজেলার মির্জানগর গ্রামের মৃত আব্দুল আজিজ ওরফে কেদু বিশ্বাসের ছেলে রজব আলী ওরফে কালা রজব দীর্ঘদিন পলাতক থেকে কেশবপুরসহ পার্শ্ববর্তী থানা এলাকায় হত্যা, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজী করে আসছিলো।

তার নামে ৪টি হত্যা, ১৩ টি ডাকাতি ,অস্ত্র, ছিনতাই, চাঁদাবাজীসহ ২৩ টি মামলা রয়েছে ।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিলের নের্তৃত্বে একদল পুলিশ পার্শ্ববর্তী ঝিকরগাছা থানার বাকড়া এলাকা থেকে রজব আলীকে আটক করে। ঔ রাতে তার স্বীকারোক্তিতে পুলিশ মির্জানগর কবর স্থান নামক স্থানে অস্ত্র উদ্ধার করতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা

রজবের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশ পাল্টা গুলি চালায়। এসময় রজব পালাতে গেলে গুলি বিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি শার্টার গান ,বন্দুকের দু’রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার হয়।

গুলি বিনিময়কালে এস আই সুব্রত সরদার, এস আই আকরাম হোসেন ও এস আই কৃষ্ণ পদ গাইন আহত হন। গুলিবিদ্ধ রজব আলীকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এব্যাপারে থানায় মামলা হয়েছে। এদিকে ডাকাত কালা রজবের মৃত্যুর খবরে উপজেলার সাতবাড়িয়াসহ আশপাশের লোকজন স্বস্তি প্রকাশ করেছে।

জাহিদ আবেদীন বাবু/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here