কুড়িগ্রাম : কুড়িগ্রামে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় মসজিদের ঈমামসহ দুই ব্যক্তি নিহত হয়েছে। নিহতদের লাশ সুরতহালের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেছে সদর থানা পুলিশ।

জানা যায়, গভীর রাতে শহরতলির হরিকেশ কানিপাড়া গ্রামের উমর আলীর পুত্র জালাল উদ্দিন (২৫) ঠিকাদারী কাজ শেষে মটরসাইকেলযোগে রাজারহাট থেকে কুড়িগ্রাম অভিমুখে রওনা হন। পথিমধ্যে টগরাইহাট এলাকার বড়পুলের পাড় এলাকায় পৌঁছলে ট্রলি এবং মটর সাইকেল সংঘর্ষে গুরুতর আহত হয় ওই যুবক। পরবর্তীতে এলাকাবাসী ওই দুর্ঘটনা কবলিত ট্রলিতে করে হাসপাতালে নেয়ার উদ্দেশ্যে আহত জালালকে ওই ট্রলিতে উঠিয়ে দেয়। কিন্তু ট্রলি চালক নিজেকে নিরাপদ রাখার জন্য তাকে হাসপাতালে না নিয়ে পার্শ্ববর্তী কালিরহাট নামক স্থানে একটি পুলের নিচে ফেলে পালিয়ে যায়। বিনা চিকিৎসায় ও প্রচন্ড শীতে আহত জালাল মৃত্যুর কোলে ঢলে পড়ে। সকালে খবর পেয়ে পুলিশ ও নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

অপরদিকে, উলিপুরে  মৃত কেচু মামুদের পুত্র আব্দুল গনি (৭৫) বুড়াবুড়ি এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি বুড়াবুড়ি জামে মসজিদে ঈমামতি করতেন। নিহতের পরিবারের দাবি আব্দুল গনি অটো রিক্সার ধাক্কায় আঘাত প্রাপ্ত হয়ে নিহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ কুড়িগ্রাম মর্গে রাখা ছিল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উলিপুর থানায় এবং কুড়িগ্রাম সদর থানায় পৃথকভাবে মামলার প্রস্তুতি চলছে বলে পৃথক পৃথক সূত্রে জানা গেছে।

 মোস্তাফিজুর রহমান/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here