মুজাহিদুল ইসলাম সোহেল।

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন থেকে অপহরণের ৪দিন পর জহির উদ্দিন শানত্ম (১২) নামের এক শিশুকে চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।
noakhali
রোববার সকাল ১১টার দিকে উদ্ধারকৃত শিশুসহ অপহরণকারীদের থানায় আনা হয়। উদ্ধারকৃত জহির উদ্দিন শান্ত কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সোনাদিয়া গ্রামের মো. সবুজের ছেলে।

আটককৃতরা হচ্ছেন- চাঁদপুর জেলার মতলব উপজেলার নানদুরকান্দী গ্রামের সিবাস চন্দ্র সরকারের ছেলে পলাশ চন্দ্র সরকার (২৮), মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার কামদা বাসাই এলাকার নবু শেখ’এর ছেলে লিটন হোসেন রনি (২৯)।

পুলিশ জানায়, গত ২ নভেম্বর বুধবার সকালে মোক্তব থেকে ফেরার পথে শিশু শান্তকে একটি সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায় আটককৃতরা। পরে এই ঘটনায় ওইদিন শিশুর পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (মিসিং) করা হয়।

এরপর একটি মোবাইল নাম্বার থেকে শান্তর পরিবারের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। পরে এর সূত্রধরে কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দার’এর নেতৃত্বে পুলিশ রোববার ভোরে চাঁদপুর জেলার মতলব এলাকার একটি বাড়ীতে অভিযান চালিয়ে শান্তকে উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকায় পলাশ ও রনিকে আটক করেছে পুলিশ।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here