স্টাফ রিপোর্টার: ১৭ এপ্রিল ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্ট ‘আবহমান বৈশাখ’। কনসার্টে দর্শকদের মন মাতাবেন দেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ। সদর দপ্তর লজিস্টিকস্‌ এরিয়া, ঢাকা ক্যান্টনমেন্ট ও এটিএন বাংলার যৌথ আয়োজনে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানে মমতাজ ছাড়াও সংগীত পরিবেশন করবেন কনকচাঁপা, রবি চৌধুরী সহ অন্যান্য শিল্পীবৃন্দ।

এছাড়া থাকবে নৃত্য পরিবেশন এবং মীরাক্কেল সদস্যদের কৌতুক পরিবেশন সহ অন্যান্য আয়োজন। ঢাকা ক্যান্টমেন্টের উচ্চ পদস্থ কর্মকর্তা সহ সেনাবাহিনীর বিভিন্ন স-রের কর্মকর্তা, সেনা সদস্য ও তাদের পরিবার সহ কয়েকহাজার সদস্য কনসার্টে সরাসরি অংশগ্রহন করে অনুষ্ঠানটি উপভোগ করবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন এটিএন বাংলার চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, উপদেষ্টামন্ডলী এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

খন্দকার ইসমাইল এবং একজন সেনা কর্মকর্তার উপস্থাপনায় এবং মুকাদ্দেম বাবু ও নবুয়াত রহমানের যৌথ প্রযোজনায় ‘আবহমান বৈশাখ’ অনুষ্ঠানটি এটিএন বাংলা আর্মি স্টেডিয়াম থেকে সরাসরি সমপ্রচার করবে ১৭ই এপ্রিল সন্ধ্যা ৭টার সংবাদের পর। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর পপুলার লাইফ ইন্সুরেন্স।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর ৯, ১১ এবং ৩৩ পদাতিক ডিভিশনের সঙ্গে যৌথ আয়োজনে সমপ্রতি সাভার, বগুড়া এবং কুমিল্লা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া পহেলা বৈশাখের একদিন আগে বিজিবির সদর দপ্তরেও যৌথভাবে আয়োজন করা হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের। জমজমাট সবকটি আয়োজনই সফলভাবে সম্পন্ন হয় এবং এসব অনুষ্ঠান আয়োজনের কারণে সেনাবাহিনীর বিভিন্ন এরিয়া এবং বিজিবি’র সদর দপ্তর কর্তৃক প্রশংসা অর্জন করে এটিএন বাংলা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here