দুই ভাই আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের একটি গরু প্রতিবেশির বাগান নষ্ট করায় ওই গরুকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

এঘটনায় তৈফিক আলম ইমু ও তার ছোট ভাই হিমেলকে আটক করেছে পুলিশ। দায়ের করা হয়েছে মামলা।

শুক্রবার (১৯ মে) দুপুরে গরুকে কুপিয়ে জখম করার ঘটনায় এমপি’র বাড়ির কেয়ারটেকার বাদি হয়ে রামগতি থানায় একটি মামলা দায়ের করেন। আটক তৈফিক আলম ইমু ও হিমেল রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের মো. আলমের ছেলে।

কেয়ারটেকার আবদুর জাহের বলেন, বৃহস্পতিবার বিকালে প্রতিবেশি তৌফিকের বাগানের বেড়ায় অল্প পরিমান জাল নষ্ট করে এবং এতে দু’একটি গাছ ক্ষতিগ্রস্ত হয়। যে কারণে ক্ষিপ্ত হয়ে তারা গরুটিকে কুপিয়ে জখম করে। পরে গরুটির জখম স্থানে চারটি সেলাই দিতে হয়েছে।

আটক তৌফিক ও হিমেলের বড় ভাই মমিনুল আলম বলেন, গরুকে লাঠি দিয়ে একটা আঘাত করা হয়েছে আঘাত করা ঠিক হয়নি, এ ঘটনার জন্য আমরা অনুতপ্ত। তবে কুপিয়ে জখম করার বিষয়টি সত্য নয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, গরুটিকে কুপিয়ে জখম করার অভিযোগে দুই ভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় কেয়ারটেকার জাহের বাদি মামলা করেছেন। শনিবার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here