EXIM AGMষ্টাফ রিপোর্টার :: এক্সিম ব্যাংকের ১৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ (১৪ জুলাই, বৃহস্পতিবার) ঢাকার রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

১৭তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য ১২% নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এমপি, পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ এমপি, মোঃ নূরুল আমীন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অব. খন্দকার নূরুল আফছার, লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), রঞ্জন চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মোঃ গোলাম মাহবুব।

সাধারণ সভায় উপস্থিত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

১৭তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here