উত্ত্যক্তকারীর বিরুদ্ধে অভিযোগ করায় স্কুল ছাত্রকে মারধরমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: এলাকার মেয়েদের উত্ত্যক্তকারীর বিরুদ্ধে কথা বলায় উত্ত্যক্তে বাধা দেয়ায় উত্তর ওয়াপদা হাই স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ওবায়েদ উল্যাহ নোমানের (১৫)  উপর সন্ত্রাসী হামলা ও এলোপাতাড়ি মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত অবস্থায় নোমানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবাদে স্কুলের শিক্ষকও শিক্ষার্থীরা স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল করে।

গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নোয়াখালীর সদর উপজেলার পূর্বশুল্লকিয়ার গ্রামে উত্তর ওয়াপদা স্কুলে এ ঘটনা ঘটে।

ঘটনার দুইদিনপর নোমানের বাবা মোহাম্মদ ইব্রাহিম মন্তাজ সুধারাম থানায় এজাহার দাখিল করলেও পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।

মারধরের শিকার ওবায়েদ উল্যাহ নোমান অভিযোগ করে বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে স্থানীয় ইসমাইল ও ইব্রাহিম নামের যুবকেরা মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল। বারবার নিষেধ করা সত্ত্বেও তারা একই কাজ করে যাচ্ছিল। সম্প্রতি আমরা এলাকার গণ্যমান্য ও স্কুলের প্রধান শিক্ষকের কাছে গিয়ে ওই উত্ত্যক্তকারীর বিরুদ্ধে অভিযোগ করলে তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালায়।

আহত ছাত্র ওবায়েদউল্যাহ নোমানের বাবা ইব্রাহিম জানান,ক্লাস চলাকালীন সময়ে ইসমাইল ও ইব্রাহিম অন্য সন্ত্রাসীদের নিয়ে ক্লাস থেকে ডেকে লোহার রড় হোন্ডার চেইন দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে শিক্ষক ও ছাত্রছাত্রীরা  উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে। তবে উত্ত্যক্তকারীরা কোনরুপ মামলা করলে প্রাণনাশের হুমকি দেন।

নোয়াখালী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ  ফরিদ উদ্দিন চৌধূরী বলেন, আহত ওই যুবকের মুখ, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাসান বলেন, পুলিশ ঘটনাটি জানার পর ঘটনাস’ল পরিদর্শন করেছে। এ হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে ইসমাইল ও ইব্রাহিমদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here