আসাদুল হাব্বি দুলুআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাব্বি দুলু বলেছেন, শেখ মুজিব হত্যার পর যে ইনু আনন্দ-উল্লাস করেছে, সেই ইনু আজ তথ্যমন্ত্রী। শেখ মুজিব পরিবারের দুশমন যে দেশের রাষ্ট্র ক্ষমতায় সেই দেশে কি ভাবে শেখ মুজিবের আদর্শ বাস্তবায়ন হবে ? আমি জানি না।

তিনি আজ শুক্রবার (৩১ মার্চ) বিকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা ও পৌর বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, ভারতের সাথে গোপনে সামরিক চুক্তি হচ্ছে। কি চুক্তি হচ্ছে ? দেশের মানুষ জানতে চায়। ভারত পানি দিবে না, সেই দেশের সংবর্ধনা নিবে প্রধানমন্ত্রী। এটা কিসের আলামত ?

তিনি বলেন, আওয়ামীলীগের এমপিকে হত্যা করলো মহাজোটের এমপি, অথচ গ্রেফতার করা হচ্ছে বিএনপি’র নেতা-কর্মীদের। যে দেশে ইয়াবার হেডকোয়ার্টার একজন এমপি সেই দেশ থেকে কিভাবে মাদক নিমুল সম্ভব ? কুমিল্লা সিটি ও আইনজীবী সমিতির নির্বাচন উল্লেখ করে বলেন, যেখানে ভোট সেখানইে বিএনপি। জনগণ বিএনপি’র সাথে আছে এই তার প্রমান।

কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সম্পাদক হাফিজার রহমান বাবলা, সাবেক এমপি সালে উদ্দিন আহম্মেদ হেলাল, সদর উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হক, আদিতমারী উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী, জেলা যুবদল সভাপতি আফজাল হোসেন, সম্পাদক আব্দুল হালিম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ লিমন, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিবুর রহমান হাব্বি, সম্পাদক সাজেদুর রহমান সাজু, পাটগ্রাম বিএনপি’র আহবায়ক আব্দুল করিম প্রধান, সদস্য সচিব আমির হামজা, পৌর বিএনপি’র আহবায়ক মোস্তফা সালেউজ্জামান ওপেল ও সদস্য সচিব মোর্শেদ আলম শ্যামল প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here