স্টাফ রিপোর্টার :: নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারকৃত আরও তিনটি মরদেহের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন পাবনা জেলার আতাইকুলা ইউনিয়নের ধর্মগ্রাম এলাকার সবুজ সরদার, ফারুক হোসেন ও জহিরুল ইসলাম।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পর্যায়ক্রমে তাদের পরিবারের স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে এসে মরদেহ সনাক্ত করেন। তবে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাদেরকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল বলে নিহতদের স্বজনরা দাবি করলেও পুলিশ বিষয়টি অস্বীকার করেছে।

এদিকে চারটি মরদেহ উদ্ধারের ঘটনায় রোববার রাতেই আড়াইহাজার থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা করেছে।

নিহত সবুজের বাবা খায়রুল সরদার, নিহত ফারুক হোসেনের বাবা জামাল উদ্দিন ও নিহত জহিরুল ইসলামের শ্বশুর নজরুল ইসলামের দাবি, নিহতরা কেউই রাজনীতি বা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত ছিল না।

গেল সোমবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে সবুজ, ফারুক ও জহিরুলকে তুলে যাওয়া হয়েছিল বলে অভিযোগ তুলেছেন স্বজনরা।

তবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গতকাল একজনের মরদেহ হস্তান্তরের পর এখন পর্যন্ত (সোমবার বিকেল) কোনও পরিবারের পক্ষ থেকে কেউ মরদেহ সনাক্তকরণের ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগ করেনি।

দুইটি মামলার বিষয় উল্লেখ করে তিনি জানান, এ ঘটনার সঙ্গে কারা জড়িত সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে। তবে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করে তিনি জানান, নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা বাহিনীর কোনও সংস্থা এ ধরনের অভিযান চালায়নি।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকা থেকে গতকাল রোববার সকালে গুলিবিদ্ধ অবস্থায় চারটি মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here