ধারাবাহিক নাটক ‘অলি’স্টাফ রিপোর্টার :: দীপ্ত টিভিতে ৭ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘অলি’। শনি থেকে বৃহস্পতি সন্ধ্যা ৬টা ৩০মিনিটে ও রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘অলি’।

গল্প সংক্ষেপ:

ফুটফুটে চেহারার সর্বদা সত্য কথা বলে যাওয়া ছোট্ট শিশু অলি অনাথ আশ্রমের কষ্টে টিকতে না পেরে একসময় ঢাকায় পালিয়ে এসে এক পকেটমার দলের খপ্পরে পড়ে। মাত্র ৯ বছর বয়সে ভালো-মন্দের পার্থক্য করতে না পেরে সে ম্যাজিক করার খুশিতে পকেট কাটার ট্রেনিংও নিতে থাকে। এবং সামান্য প্রাথমিক ট্রেনিং নিয়ে প্রথমবার কারো পকেট কাটতে গিয়েই ধরা পড়ে থানার লকাপেও ঢুকতে হয় তাকে। থানা থেকে সেই পকেট কাটতে চাওয়া লোকটারই বদন্যতায় বেঁচে নতুনভাবে মানুষের মতো মানুষ হয়ে ওঠার চেষ্টা শুরু করে। কিন্তু অলির জীবনে শনির মতো এসে দেখা দেয় এক রহস্যময় লোক এমদাদ চৌধুরী। যে চায় অলির ক্ষতি করতে; প্রয়োজনে তাকে মেরেও ফেলতে। এমদাদের সঙ্গি হয় পকেটমার নেতা ফকরুদ্দিন। কিন্তু কেন ? অলির মতো এতো নিরীহ আপাত অনাথ একটি ছেলে কী এমন ক্ষতি করেছে সম্‌ভ্রান্ত বিত্তশালী এমদাদ চৌধুরীর ?

অলি কি পারবে রহস্যময় ক্ষমতাবান এমদাদ চৌধুরী; ওরফে এমদাদ শিকদারের হাত থেকে বাঁচতে? পারবে কি এতোদিনের পরিচয়হীন থাকা জীবনের যুদ্ধটা জিতে নিয়ে তার নিজের বংশ পরিচয় খুঁজে বের করতে ?

ধারাবাহিক নাটক ‘অলি’চার্লস্‌ ডিকেন্স এর ‘অলিভার টুইষ্ট’

নাটকটি কাহিনী বিন্যাস ও চিত্রনাট্য আহমেদ খান হীরক ও জুনায়েদ হোসেন, পরিচালনায় রাকেশ বসু এবং লাইন প্রডিউসার তানভীর সানি। অভিনয়ে আছেন শান্ত (অলি), ডলি জোহর, এফ এস নাঈম, সানজিদা প্রীতি, আজিজুল হাকিম, ইনতেখাব দিনার, আলোক, রোমানা স্বর্ণা, নরেশ ভূঁইয়া, লুৎফর রহমান জর্জ, হিল্লোল, মৌসুমী হামিদ,লাইলা হাসান, নোভা, শতাব্দী ওয়াদুদ, সানজিদা মিলা, মহিউদ্দিন, রাইসুল ইসলাম আসাদ এবং কাজী উজ্জ্বল।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here