আশার আলো কল্যাণ ট্রাস্টের শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিতখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরে আশার আলো কল্যাণ ট্রাস্ট শিক্ষার্থীদের মেধা যাচাইয়ের লক্ষ্যে শিক্ষাবৃত্তি পরীক্ষা আয়োজন করেছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুইটি কেন্দ্রের মাধ্যমে শিক্ষাবৃত্তি পরীক্ষা গ্রহন করা হয়।

এতে জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেনের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর ২২২ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। বাংলা, ইংরেজী, গনিত ও বিজ্ঞান বিষয়ে ২০০ নম্বরের পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা যাচাই করা হয়।

শরীয়তপুর পৌরসভার বিসিক এলাকায় আশার আলো কল্যাণ ট্রাস্টের শিক্ষাবৃত্তি পরীক্ষা মূল কেন্দ্র আপন কিন্ডার গার্টেন ও উপ-কেন্দ্র পশ্চিম কোটাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ঘুরে দেখা যায় শিক্ষার্থীরা অত্যন্ত আগ্রহের সাথে পরীক্ষায় অংশগ্রহন করছে।

আশার আলো কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক ও পরীক্ষা নিয়ন্ত্রক সন্জিত কুমার দত্ত বলেন, শিক্ষার্থীদের মেধা যাচাইয়ে শিক্ষাবৃত্তির আয়োজন করা হয়েছে। এ শিক্ষাবৃত্তি প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদের মেধা বিকশিত হয়। পাশাপাশি মাদক ও অন্যায়ের বিরুদ্ধে শিক্ষার্থীদের সচেতন করা হয়। এ বছর তৃতীয় শ্রেণীর ১০৯ ও চতুর্থ শ্রেণীর ১১৩ জন শিক্ষার্থী অংশগ্রহন করেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here