“আতংকিত মুন্না”, নামটি শুনলেই মহল্লা বাসীর শরীর কেপে উঠে, ব্যাপারটি ঠিক এরকম নয়। ছোট খাট যে কোন বিষয়ে অহেতুক আতংকের কারনেই এলাকাবাসী উপহাস করে মুন্নার নামের আগে এই টাইটেলটি বসিয়ে দিয়েছে। সব কিছু নিয়েই সে আতংকিত। এমনকি বন্ধু-বান্ধবদের সাথেও সে কোন দিন ঘুরতে যায়নি।

_MG_1585-2অধিক জোড়াজোড়ি করলে সে বলত কাউকে বিশ্বাস করা ঠিক না? বন্ধু কি বন্ধুকে খুন করছে না? মুন্নার জীবনে সব চেয়ে আতংকের বিষয় হচ্ছে মেয়ে মানুষ। এই যখন অবস্থা তখন মুন্নার পরিচয় ঘটলো বিপাশার সাথে। একসময় তার সখ্যতা গড়ে উঠে ।

বিপাশার সহযোগীতায় মুন্নার সব কিছুতেই আতংকিত হয়ে পড়া জিরোর কোঠায় নেমে আসলো। কিন্তু মুন্নার সাথে বিপাশার পরিচয়টা কি ঘটনা চক্রে না উদ্দেশ্যমূলক। নাটকটিতে মুন্না চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান।

“আতংকিত মুন্না” রচনা করেছেন মমর রুবেল এবং পরিচালনা করেছেন নিলয় মাসুদ। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় স্পর্শিয়া, ডেইজি আহমেদ, সোহানা ওলিভা, এমিলি জান্নাত সহ আরও অনেকে। ঈদের বিশেষ নাটক “আতংকিত মুন্না” প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনে ঈদের ৩য় দিন সন্ধ্যা ৭:৩০ মিনিটে । নাটকটি নির্মাণ করা হয়েছে টম ক্রিয়েশনস ব্যানারে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here