ঢাকা: বাংলাদেশে অনুষ্ঠিতব্য ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি ‍শুরু হচ্ছে রোববার। বিশ্বকাপের সব ধরনের টিকিট পাওয়া যাবে এনসিসি ব্যাংক ও অগ্রণী ব্যাংকে।

সাধারণ টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে পঞ্চাশ টাকা।  সেমি ফাইনাল ও ফাইনালের টিকিটের মূল্য ধরা হয়েছে যথাক্রমে সর্বনিম্ন ১০০ ও ২০০ টাকা।

বাছাই পর্বের খেলা শেষে পুরুষদের মূল পর্বের খেলা শুরু হবে পরদিন ২১ মার্চ থেকে। চলবে ৬ এপিল পর্যন্ত। অপরদিকে নারীদের মূল পর্বের খেলা শুরু হবে ২৩ মার্চ থেকে।

পুরো প্রতিযোগিতাটির ভেন্যুর জন্যে নির্ধারণ করা হয়েছে মিরপুর, সিলেট ও চট্টগ্রামের স্টেডিয়াম গুলোকে।   ফাইনালের ম্যাচটি হবে ৬ এপ্রিল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

এনসিসি  ব্যাংকের সারাদেশের ৪৪টি শাখায় ছাড়া একই স্থানগুলোতে অগ্রনী ব্যাংকের শাখাগুলোতে টিকিট বিক্রি হবে। ঢাকার শাখাগুলো হলো, বনানী, দারুসসালাম,গুলশান, ইসলামপুর,কারওয়ান বাজার,মিরপুর,মগবাজার,মতিঝিল,শ্যামলী,সাভার ও উত্তরা শাখায়। ঢাকার বাইরে মাদারিপুর ,ময়মংসিংহ, নরসিংদি,টাংগাইল, ব্রাহ্মণবাড়ীয়া শাখায়।

চট্টগ্রামে, আগ্রাবাদ,বলখালী,হালিশহর,জুবলী রোর্ড, কেরানিহাট, নজির হাট, অক্সিজেন মোড়, ও আর নিজাম রোর্ড। এছাড়া কুমিল্লা,কক্সবাজার, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী,  সিলেট বিভাগের হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার শাখাগুলোতে টিকিট বিক্রি হবে।

খুলনা বিভাগে খুলনা জেলা ও কুষ্টিয়া জেলায় এনসিসি ব্যাংকের শাখাগুলোতে টিকিট পাওয়া যাবে।  রাজশাহী বিভাগে বগুড়া, নওগাঁ ও রাজশাহী জেলার এনসিসি ব্যাংকের শাখাগুলোতে টিকিট বিক্রি হবে। রংপুর বিভাগে দিনাজপুর, নিলফামারী ও রংপুর জেলার এনসিসি ব্যাংকের শাখাগুলো থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা। এছাড়াও বরিশাল বিভাগের কেবলমাত্র বরিশাল জেলা এনসিসি ব্যাংকের শাখায় টিকিট পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here