বিএনপির  স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) হান্নান শাহ বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগনের সেবা না করে তাদের নিজের পকেট ভরাতে ব্যাস্ত হয়ে পড়েছে। শেয়ার বাজারের ৮০ হাজার কোটি টাকা লুট করে হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার করেছে। আওয়ামীলীগ সরকারের কাছে গনতন্ত্র নিরাপদ নয়। সরকারের পায়ের নিচে মাটি নেই। এই সরকারের বিরুদ্ধে গন আন্দোলন গড়ে তুলে বিদায় করতে হবে । তিনি গতকাল রোববার সন্ধ্যায় রংপুর শহরের পায়রা চত্বরে জেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন ।

হান্নান শাহ বলেন, আওয়ামী লীগ নির্বাচনের সময় ওয়াদা করেছিলো ঘরে ঘরে চাকুরী দেবে, বিনা পয়সায় সার দেবো, ১০ টাকা কেজিতে চাল খাওয়াবে কিন্তু এর কোন ওয়াদাই তারা পুরন করতে পারে নাই। বরং মানুষের সাথে প্রতারনা করে দেশের সম্পদ লুটপাটে ব্যাস্ত হয়েছে তারা ।

জেলা বিএনপির আহবায়ক মোজাফফর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারু-উর-রশীদ হারুন, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান মিজান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মমতাজ শিরিন ভরসা, মহিলা দলের সভানেত্রী শাহিদা রহমান জোস্না, ছাত্র দলের কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক মাহফুজ-উন-নবী ডন , সেচ্ছা সেবক দলের জেলা আহবায়ক আব্দুস সালাম, ছাত্রদল জেলা সভাপতি জহির আলম নয়ন প্রমুখ।

হান্নান শাহ বলেন, আওয়ামীলীগ সরকারের সময় প্রতি বছর ২০ হাজার কোটি টাকা হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার হয়। শেয়ার বাজারে ধ্বস নামে। অথচ জিয় পরিবারের নামে মিথ্যা অপপ্রচার চালিয়ে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করছে। তিনি বলেন, চোরের চুরি আর তার শিনা জুড়ি।

বিএনপি নেতা হান্নান শাহ জনগনকে আগামী ১২ মার্চ ঢাকায় চলো কর্মসূচিতে অংশ নেবার আহবান জানিয়ে বলেন আমরা শান্তি পুর্ন ভাবে সমাবেশ করতে চাই। কিন্তু আমাদের শান্তিপূর্ন কর্মসূচিতে বাধা দিলে এর পরিনাম  হবে ভয়াবহ বলে তিনি হুশিয়ারি উচ্চারন করেন ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/জহুরুল ইসলাম/রংপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here