অবরোধ হরতালের নামে জ্বালাও পোড়াও মানুষ হত্যার প্রতিবাদ   মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: অবরোধ হরতালের নামে জ্বালাও পোড়াও ও মানুষ হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে আজ বৃহস্পতিবার বিভিন্ন পেশাজীবী সংগঠন মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সকালে শহরের শহীদ সাটু হলের সামনে অুষ্ঠিত মানববন্ধনে সম্মলিত সাংস্কৃতিক জোট, সচেতন আইনজীবীবৃন্দ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, সম্মিলিত শিক্ষক সমাজ ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের ব্যানারে পেশাজীবীরা অংশ নেন।

এ সময় অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ ইব্রাহীম,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম,জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা: আব্দুস সালাম, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক আলী আওয়াল বাউল, প্রথম আলোর নিজেস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, গণজাগারণ মঞ্চের রফিক হাসান বাবলু প্রমুখ।

বক্তারা ২০ দলের চলমান অবরোধ হরতালের নামে দেশব্যাপী জ্বালাও পোড়াও ও মানুষ হত্যার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা বন্ধের দাবি জানান।

তারা বলেন, আর কদিন পর এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে, শিক্ষাথীদের ভবিষ্যতের কথা ভেবে হলেও এই হরতাল ও অবরোধ প্রত্যাহার করা উচিত।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here