‘লাল টিপ’ ছবির গানের অ্যালবাম প্রকাশ

বাংলাদেশ ও ফ্রান্সে যৌথ প্রযোজনায় আন্তর্জাতিক মানের ছবি ‘লাল টিপ’। স্বপন আহমেদ পরিচালিত এই ছবিটির প্রডাকশনের কাজ শেষ করে প্রচারণায় নামছে পুরো টিম। ২৫ ডিসেম্বর রবিবার বিকেল সাড়ে ৫টায় মিনিটে শেখ জামাল ধানমন্ডী ক্লাবে মিউজিক বাষ্টের আয়োজন করে লাল টিপ টিম শুরু করেছে প্রচারণার পদযাত্রা। এরই মাধ্যমে আনুষ্ঠানিকভাবে রিলিজ দেওয়া হচ্ছে ছবিটির গানের অ্যালবাম। আনুষ্ঠানিকভাবে ‘লাল টিপ’ ছবির গানের অ্যালবাম প্রকাশের এই অনুষ্ঠানে ছবির বিভিন্ন গানে

কণ্ঠ দেওয়া শিল্পী মিলা , ফুয়াদ, জেমস এবং আইয়ুব বাচ্চু ও এল আর বি পারফর্ম করছে । সেই সঙ্গে স্টেজ পারফর্মেন্সে অংশ নিচ্ছেন ছবির নায়ক ইমন ও নায়িকা কুসুম শিকদার।

বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে এ প্রথমবারের মত বড় আয়োজনের মধ্য দিয়ে কোন চলচ্চিত্রের মিউজিক মুক্তি পাচ্ছে। ১০ কোটি টাকা সর্বোচ্চ বাজেটের রেকর্ডও করেছে লাল টিপ’ ছবিটি। ফ্রান্স, থাইল্যান্ড ও বাংলাদেশের বিভিন্নস্থানে ছবিটির শুটিং করা হয়। ছবিটির এডিটিং,কালার মিক্সিং সহ অন্যান্য যাবতীয় কাজে অত্যাধুনিক পদ্ধতি ব্যবহার করতে ভারতে পাড়ি দিয়েছিলেন ছবিটির পরিচালক স্বপন আহমেদ। বাংলাদেশ ও ফ্রান্সের যৌথ প্রযোজনার ছবি ’লাল টিপ’। বাংলাদেশের নায়ক ইমন ও নায়িকা কুসুম শিকদার সহ ছবিটিতে আরও অভিনয় করেছেন ফরাসি নায়িকা আনা লেভিন ও হলিউডের জনপ্রিয় টিভি সিরিজ ‘ভ্যাম্পায়ার’-এর নায়িকা দেবরাহ নিউম্যান।
চলতি বছর শেষের দিকে মুক্তি দেয়ার কথা থাকলেও আগামী বছর ভ্যালেন্টাইন উপলক্ষে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে ইমন বলেন, ইয়াং জেনারেশনের ছবি ‘লাল টিপ’। রোমান্টিকধর্মী এ ছবিটি ভালোবাসার দিবস উপলক্ষে মুক্তি দিয়ে ছবিটির সার্থকতা বজায় রাখা হচ্ছে। বিশেষ দিনে বিশেষ ছবি দর্শকদের বেশী আকষর্ণ করে। তাই ভ্যালেন্টাইন ‘লাল টিপ‘ ছবিটির মুক্তির উপযুক্ত সময় বলে মনে করেছেন ছবির পরিচালক ও প্রযোজক।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...