৮০ শতাংশ পুরুষই স্ত্রীর চেয়ে বান্ধবীকে বেশি গুরুত্ব দেন

এক জরিপে দেখা গেছে, ৮০ শতাংশ পুরুষই স্ত্রীর চেয়ে বান্ধবীকে বেশি গুরুত্ব দেন। ড়দিনে স্ত্রীর চেয়ে বান্ধবীর জন্য বেশি উপহার কেনে ব্রিটিশ পুরুষরা। ওয়েবসাইট ইলিসিট অ্যানকাউন্টার পরিচালিত এক জরিপে এ তথ্য বেরিয়ে এসেছে।
দুই হাজার পুরুষের ওপর পরিচালিত এই জরিপে দেখা যায়, পুরুষরা বড়দিনে বান্ধবীর জন্য গড়ে ১২৪ পাউন্ড স্টার্লিং খরচ করলেও স্ত্রীর জন্য উপহার কিনতে ব্যয় করে ১০৯ পাউন্ড।
জরিপে ৯৯ শতাংশ পুরুষ স্বীকার করেছেন, তাঁরা বান্ধবীর জন্য অভিনব, চমকে দেওয়া, ব্যতিক্রমধর্মী উপহার কিনতে চান। আর এটি কিনতে তাঁরা প্রচুর সময় ব্যয় করেন।

 

বান্ধবীর মন রক্ষা করতে হন্যে হয়ে খুঁজে বেড়ান তাঁর পছন্দের উপহার। কিন্তু স্ত্রীর জন্য যে উপহার কেনেন, তা হয় দায়সারা। সাধারণত পুরুষ স্ত্রীকে এমন উপহার দেন, যা সংসারেরও কাজে লাগবে। ব্যাপারটা এক ঢিলে দুই পাখি মারার মতো হয়ে থাকে। এক্ষেত্রে স্ত্রীর ব্যক্তিগত পছন্দ-অপছন্দের ব্যাপারটা তারা বিবেচনা করেন না।
তাই তাঁদের জন্য কেনেন অভিনব, চমকে দেওয়ার মতো উপহার। কিন্তু স্ত্রীর প্রতি শতকরা ৪২ শতাংশ পুরুষই উদাসীন থাকেন। আর এর কারণ হলো স্ত্রী থাকা সত্ত্বেও বেশির ভাগ পুরুষই বান্ধবীর সঙ্গে সম্পর্ক রাখেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...