৭ম শ্রেণীর ছাত্রী অপহরণ

৭ম শ্রেণীর ছাত্রী অপহরণঅপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের আগৈলঝাড়ায় পরীক্ষা কেন্দ্র থেকে ৭ম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অপহরণের পাঁচদিনেও কোন সন্ধান মেলেনি অপহৃতার। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় বাশাইল গ্রামে।

অপহৃতার পারিবারিকসূত্রে জানা গেছে, ওই গ্রামের কাঠমিস্ত্রী কানাই লাল জয়ধরের মেয়ে বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী তমা জয়ধর (১৩) সমাপনী পরীক্ষার দ্বিতীয়দিনে গত ২ ডিসেম্বর বাড়ি থেকে পরীক্ষা দেয়ার জন্য স্কুলে যায়। পরীক্ষা শুরুর আগে জনৈক ব্যক্তি তমাকে খবর পাঠায় যে, তার দুলাভাই জরুরী কাজে তাকে ডাকছেন।

খরব পেয়ে তমা স্কুল গেটে ছুটে এলে সেখানে পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার খামারবাড়ি গ্রামের মতলেব ঘরামীর ছেলে জসীম ঘরামী তাকে জোর করে মোটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়।

পরীক্ষার পরেও তমা বাড়ি না ফেরায় পরিবারের স্বজনেরা তাকে খোঁজাখুঁজি শুরু করে। বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে পরিবার সদস্যরা হতাশ হয়ে পরে। এক পর্যায়ে ঘটনার দু’দিন পর অপহরণকারী জসীম তমার বাবাকে ফোনে জানায়, তারা তমাকে তুলে নিয়ে গেছে।

এঘটনার পর গত ৫ ডিসেম্বর সন্ধ্যায় তমার বাবা কানাই লাল জয়ধর বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ এখন পর্যন্ত অপহৃতার কোন সন্ধান পায়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...