৬ শিক্ষার্থী চাঁদপুর থেকে উদ্ধার: মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর, শিক্ষক কারাগারে

৬-শিক্ষার্থীকে-নিয়ে-এক-মাদ্রাসা-শিক্ষকের-‘পলায়ন’জহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘুলী ইউনিয়নের রহমানিয়া তালিমুল কুরআন কাওমী মাদ্রাসার হাফেজ বিভাগের সেই ৬ শিশু শিক্ষার্থীকে চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

এসময় শিশুদের নিয়ে ‘পলায়ন’ করা মাদ্রাসা শিক্ষক মো. হোসাইন ওরফে জসিমকে আটক করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) রাতে চাঁদপুরের দক্ষিণ মতলব থানার গোবিন্দপুর হাফিজিয়া মাদ্রাসা থেকে ৬ শিক্ষার্থীকে উদ্ধার ও মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়।

উদ্ধার হওয়া শিশুরা হলো, রাসেল (১২), আবদুল্লাহ (১০), জোবায়ের হোসেন (১০), মুরাদ (১০), রবিন (১০) ও মনির হোসেন (১০)।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই পুষ্প বিহার চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে চাঁদপুরের মতলব থেকে ৬ শিশু শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয় ওই শিক্ষককে। রাতে ৬ শিশু শিক্ষার্থী এবং আটক মাদ্রাসা শিক্ষককে নিয়ে চাঁদপুর থেকে লক্ষ্মীপুরে নিয়ে আসা হয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে সেই ৬ মাদ্রাসা শিক্ষার্থীদের কে আদালতের মাধ্যমে তাদের নিজ-নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটককৃত মাদ্রাসা শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার দিবাগত রাত ২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘুলী ইউনিয়নের রহমানিয়া তালিমুল কুরআন কাওমী মাদ্রাসার হাফেজ বিভাগের ৬ শিশু শিক্ষার্থীকে নিয়ে মো. হোসাইন ওরপে জসিম পালিয়ে যায়। এ ব্যাপারে গত সোমবার ৭ মার্চ চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করা হয়। এরপর থেকে পুলিশ শিশুদের উদ্ধার ও শিক্ষককে আটক করতে তৎপরতা চালায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না

স্টাফ রিপোর্টার :: পৃথিবীর কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না। তাই ...