ব্রেকিং নিউজ

৬ অতিরিক্ত ও ১৩ যুগ্মসচিব পদে রদবদল

জনপ্রশাসনে বেশকিছু গুরুত্বপূর্ণ পদে রদবদল হয়েছে। এরমধ্যে ৬ অতিরিক্ত সচিব ও ১৩ যুগ্মসচিবের দপ্তর বদল হয়েছে।

এজন্য জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার পৃথক পৃথক আদেশ জারি করা হয়েছে।

জারি করা আদেশ অনুযায়ী ঢাকা যানবাহন বোর্ডের নির্বাহী পরিচালক হিসেবে বদলির আদেশাধীন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) এএম বদরুদ্দোজাকে সড়ক বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত (অতিরিক্ত সচিব) খুরুশিদা খাতুনকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে। ওএসডি অতিরিক্ত সচিব মো. মোয়েজ্জদ্দীন আহমেদকে ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া ওএসডি অতিরিক্ত সচিব মো. আব্দুল মতিনকে বাংলাদেশ শিল্প কারিগরী সহায়ক কেন্দ্র (বিটাক) এর মহাপরিচালক, কাজী আখতার উদ্দিন আহমেদকে প্রধানমন্ত্রী কার্যালয়ের অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য ও
একেএম মঞ্জুরুল হককে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।

পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত (যুগ্মসচিব) মো. মাহফুজার রহমান সরকারকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব পদে নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া ওএসডি যুগ্মসচিব মো. মঈন উদ্দিনকে সড়ক বিভাগের যুগ্মসচিব, কামাল উদ্দিন আহমেদকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যুগ্মসচিব, এএমএম আজহারকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্মসচিব, মো. মিজানুর রহমানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব, রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল হককে ওএসডি করা হয়েছে।

উপ-ভূমি সংস্কার কমিশনার (যুগ্মসচিব) মো. রফিকুল আলমকে বাংলাদেশ রসায়ন শিল্প কর্পোরেশনের পরিচালক,

ওএসডি যুগ্মসচিব সালমা নাসরিনকে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক, তপন কুমার চক্রবর্তীকে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য, মো. মিজানুর রহমানকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপ-মহাপরিচালক, মলয় তালুকদারকে উচ্চশিক্ষা মনোন্নয়ন প্রকল্পের চিফ রিসার্চ অফিসার, মুহাম্মদ আবদুস সামাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের সচিব ও সৈয়দ নুরুল ইসলামকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য পদে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া আনসার-ভিডিপি একাডেমির ২ আনসার ব্যাটালিয়নের ব্যটালিয়ন উপ-অধিনায়ক সালমা সিদ্দিকাকে স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) সহকারী পরিচালক পদে বদলি করা হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ঢাকা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী

দুর্নীতিবাজদের সঙ্গে নিয়ে তারা কিভাবে দুর্নীতিকে প্রতিরোধ করবেন: প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বলেছেন, দুর্নীতিবাজদের সঙ্গে নিয়ে তারা কিভাবে ...