ব্রেকিং নিউজ

৫ ছিনতাইকারীকে গণপিটুনি শেষে পুলিশে

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে প্রবাসীর মালামাল ও মাইক্রো ছিনতাইকালে বিক্ষুদ্ধ এলাকাবাসী ৫ ছিনতাইকেহাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশ সোর্পদ করে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। পুলিশ গুরুতর  আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের জাগ্গিদার বাড়ির প্রবাসী আবুল কাসেম বিদেশ থেকে বাড়ি আসার সময় একটি মাইক্রো করে ঢাকা থেকে রওয়ানা দেন। মঙ্গলবার রাত তিনটায় দিকে তাকে বহনকারী মাইক্রোটি বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের বানিয়া বাড়ির সামনে এলে একদল ছিনতাইকারী মাইক্রো গতিরোধ করে ছিনতাই চেষ্টা চালায় । এ সময় কাসেম চিৎকার দিলে এলাকাবাসী এসে ছিনতাইকারীকে ধরে গনপিটুনি দেয়। একই সময়ে ৩ ছিনতাইকারী সিএনজি নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের কাছ থেকে মুঠোফোন নিয়ে ফোন দিলে ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দুরে কেন্দুরবাগ এলাকা থেকে পালিয়ে যাওয়া  ৩ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয় এবং তাদেরক বহনকারী সিএনজিটি পুড়িয়ে দেয়। খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানার পুলিশ জনতার হাত থেকে গুরম্নতর আহত অবস্থায় ৫ ছিনতাইকার কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আটককৃতরা ছিনতাইকারী সদস্য হচ্ছে লক্ষ্মীপুরের চর মনসা গ্রামের রগোমিয়ার ছেলে মনোহর উদ্দিন (৪০), কুমিলস্না সদরের পাতুরিয়া গ্রামের শাহআলম, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বারাইয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে  আলম, একই এলাকার রুহুল আমিনের ছেলে আলা উদ্দিন (৩০), নোয়াখালীর চৌমুহনী পৌরসভা করিমপুরের দাইয়া মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০)। এদিকে আলম ও মনোহরের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

এব্যাপারে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোস্তাফিজুর রহমান সত্যতা স্বীকার করেন বলেন, পুলিশকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করেন।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ ঘটনা সত্যতা স্বীকার বলেন,জনগন তাদের দৃত করে বেগমগঞ্জ থানার পুলিশকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এসময় তিনি আরো জানান, ঈদ-কে সামনে রেখে জনসাধারণের জানমালের নিরাপত্তার স্বার্থে জেলার শহর মাইজদী, চৌমুহনীসহ গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োগ দেওয়া হয়েছে। কোন ধরণের ছিনতাই, চাঁদাবাজি খবর পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

মুজাহিদূল ইসলাম সোহেল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন পর্যন্ত ব্যক্তিগত বৈধ অস্ত্র বহন ও প্রদর্শন নিষিদ্ধ: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার ::  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বহিনী বৈধ অস্ত্র ...