২৪ জুলাই থেকে বিআরটিসির বিশেষ বাস

ঢাকা : বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখি যাত্রীদের জন্য ঈদের বিশেষ বাস সেবা চালু করবে।

আগামী ২৪ জুলাই থেকে ঈদ স্পেশাল সার্ভিস চালু হবে। ঢাকা এবং ঢাকার বাইরের ডিপোসহ মোট ৯০০টি বাস ঈদ স্পেশাল সার্ভিসে অর্ন্তভূক্ত হবে। এই বাসগুলো ঢাকা এবং ঢাকার বাইরের ডিপো থেকে যাত্রীদের বিভিন্ন গন্তেব্যে পৌছে দেবে।

বিআরটিসি আগামী ২০ জুলাই থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে। বিআরটিসি’র মতিঝিল, গাজীপুর, জোয়ারসাহারা, উথলী, নারায়নগঞ্জ, দ্বিতলবাস ডিপো এবং কল্যাণপুর বাস ডিপো থেকে যাত্রীরা অগ্রিম টিকিট কিনতে পারবেন। এজন্য বিআরটিসি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে।

বিআরটিসি’র ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মো: রফিকুল ইসলাম তালুকদার জানান, ঈদ উপলক্ষে যাত্রীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য বিআরটিসি সকল প্রস্তুতি গ্রহণ করেছে।

তিনি জানান,যাত্রীরা যাতে সহজেই অগ্রিম টিকিট ক্রয় করতে পারেন সেজন্য প্রত্যেক বাস ডিপোতে টেলিফোন ও মোবাইল ফোন রাখা হয়েছে।

এছাড়া বিআরটিসি’র প্রধান কার্যালয়ে একটি হেল্প ডেস্ক থাকবে। হেল্প ডেক্সের ফোন নম্বর হচ্ছে ৯৫৬৪৩৬১এবং মোবাইল ফোন নম্বর হচ্ছে ০১৮১৮২০২১৮৬। এসব ফোন নম্বরে যোগাযোগ করার জন্য যাত্রীদের অনুরোধ জানানো হয়েছে।

ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) জানান, আগামী ২৪ জুলাই থেকে শুরু করে ঈদ পরবর্তী তিন দিন পর্যন্ত বিআরটিসি’র‘ ঈদ সেবা সার্ভিস চালু থাকবে।

রাজধানী ঢাকার মতিঝিল বিআরটিসি বাস ডিপোর টেলিফোন নম্বর হচ্ছে ৯৩৩৩৮০৩ এবং মোবাইল ফোন নম্বর হচ্ছে ০১৭১১৫৭৮৭৮৯।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...