ব্রেকিং নিউজ

১ ডলারে টয়োটা গাড়ি!

আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বাস করুন আর নাই করুন, এক ডলারে আস্ত একখানা গাড়ি কিনে নিয়েছেন ১৫ বছরের এক মার্কিন কিশোর।ব্লাক ফ্রাইডের আগে হাউস্টোনের এক গাড়ির দোকানে বার্ষিক মূল্য ছাড়ের অফার চলাকালে সবচেয়ে কম দাম হাকিয়ে তিনি এটি খরিদ করেন।
স্থানীয় টিভি রিপোর্টে বলা হয়, প্রায় দু শতাধিক ক্রেতা বৃহস্পতিবার বিকেলেই কম দামে গাড়ি কিনতে জড়ো হয়েছিলেন হাউস্টোন শহরের ম্যাককল টোয়েটার শোরুমে। অনেককে আবার দোকানে তাদের প্রিয় গাড়িটির কাছে রাত কাটাতেও দেখা যায়।
শুক্রবার সকালে আসে সেই মহেন্দ্রক্ষণ। ততক্ষণে দোকানে ক্রেতার সংখ্যা তিন শ ছাড়িয়ে গেছে। এদের সঙ্গে দুরুদুরু বুকে দাঁড়িয়ে ছিলেন ১৫ বছরের রেগিনাল্ড আনুকোয়ুরুও।তবে কম দামে গাড়ি কেনার লড়াইয়ে বিজয়ী হওয়া নিয়ে সন্দিহান ছিলেন। কেননা সে যে তার পছন্দের গাড়িটির দাম লিখেছিল মাত্র এক ডলার। এর চেয়ে কম দামে তো একটা খেলনা গাড়িও পাওয়া যায় না! কিন্তু টয়োটা কোম্পানির ব্ল্যাক ফ্রাইডের অফার ছিল সবচেয়ে কম দাম হাকানো ক্রেতাদের দেয়া হবে পাঁচটি গাড়ি।
তাই একটি পুরনো গাড়িটির কাছেই দাঁড়িয়ে ছিল সে, যার বয়স তার সমান বা তার চেয়েও বেশি হবে।।তার ধারনা ছিল, এক ডলারে এর চেয়ে ভাল গাড়ি তো পাওয়ার কথা নয়।যখন নিলামের ফল ঘোষণা তখনো দু চোখে বেদনার অশ্রু নিয়ে দাঁড়িয়ে ছিলেন আনুকোয়ুরু।
কিন্তু ফলাফল ঘোষণার পর দেখা গেল মাত্র পাঁচ ভাগ্যবান ক্রেতাদের একজন হলেন আনুকোয়ুরু। সে তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন,আমি ভীষণ খুশি হয়েছি।মনে হচ্ছে যেন বিশাল অঙ্কের লটারি জিতে গেছি।
তার এ আনন্দের পরিমাণ ডবল হয়ে যায় যখন সে জানতে পারেন, এক ডলার দাম হাকিয়ে তার মাও একখানা গাড়ি জিতে নিয়েছেন।
প্রসঙ্গত,ল্যাক ফ্রাইডে যুক্তরাষ্ট্রের বিশেষ একটি দিবস। প্রতি বছর নভেম্বর মাসের চতুর্থ শুক্রবার এটি পালিত হয়ে থাকে।আমেরিকান রীতি অনুযায়ী এই শুক্রবার থেকেই শুরু হয় আবার ক্রিসমাস হলিডে সিজনও। ব্ল্যাক ফ্রাইডে মূলত এমন একটি দিন যে দিনে ব্যবসায়ীরা বছরের নতুন নতুন পণ্য বিক্রয়ের জন্য নানা অফার দিয়ে থাকে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাম্পের সঙ্গে যৌন মিলন ছিল সবচেয়ে পানসে: স্টর্মি ড্যানিয়েলস

ডেস্ক রিপোর্ট :: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কাটানো সময়ের বিস্ফোরক বর্ণনা ...