১৪’শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-২

লক্ষ্মীপুরে ১৪’শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-২জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় মঙ্গলবার সকালে একটি কার্ভাড ভ্যানে তল্লাশী চালিয়ে ১৪’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৭ এর ফেনী ইউনিট। এ সময় ওই কার্ভাড ভ্যানসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে দুপুরে চন্দ্রগঞ্জ থানায় র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়।

চন্দ্রগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই নারায়ণ চন্দ্র র‌্যাবের বরাত দিয়ে জানান, কুমিল্লা থেকে একটি কার্ভাড ভ্যানে করে বিপুল পরিমাণ ফেনসিডিল লক্ষ্মীপুরের রায়পুরে নেওয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের সদস্যরা কার্ভাড ভ্যানটিকে লক্ষ্য করে পিছনে ছুটে।

একপর্যায়ে ভোর সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে পৌঁছলে র‌্যাব সদস্যরা কার্ভাড ভ্যানটি আটক করে তল্লাশী চালায়। তল্লাশীকালে কার্ভাড ভ্যানটির ভিতর থেকে ১৪’শ বোতল ফেনসিডিল উদ্ধার এবং কার্ভাড ভ্যানের ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার মুরাদনগর থানার কোরবানপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে নুরনবী (৬০) ও একই জেলার সদর দক্ষিণ থানার নির্বয়পুর গ্রামের অলিম উল্যার ছেলে মনির (২৫)। তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে চন্দ্রগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটক

নোয়াখালীতে ভুয়া ডাক্তার আটক

মুজাহিদুল ইসলাম  সোহেল, নোয়াখালী প্রতিনিধি  :: নোয়াখালীতে আবুল কাশেম (৩২) নামে ভুয়া ডাক্তারকে ...