১৪বার চুমু এক মিউজিক ভিডিওতে (ভিডিওসহ)

এক মিউজিক ভিডিওটিতে ১৪বার চুমু স্টাফ রিপোর্টার :: ভালাবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া ভেগে আসে প্রেমিক সুমিতের সঙ্গে। নতুন করে ঘর বাঁধার স্বপ্ন জাল বুনে দুই ভালাবাসার কপোত-কপোতি। ভালাবাসার বন্ধনকে দৃঢ় করত তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুর হয় দুজনার তুমুল রোমান্স। চলতে থাকে নতুন কাপলের ভালোবাসার নানান খুঁনসুটি। কখনো ছোট্ট বাসার ভেতর আবার কখনো ঘরের বাইরের ছাদে চলে তাদের ভালোবাসা বিনিময়। রাত-দুপুরে চায়ের কাপে চলে তুমুল বৃষ্টি। রোমান্স, খুনসুটি আর চুমুতে চুমুতে চলতে থাকে ভালোবাসার সহবাস। এভাবেই এক মধুময় জীবনের গল্প এগিয়ে চলে মিউজিক ভিডিওটি।
স্পর্শিয়া একনাগারে ১৪টি চুমু দিয়েছেন সুমিতকে! এমনটি ঘটেছে এ মিউজিক ভিডিওটিতে। এটা অবশ্য মিউজিক ভিডিও এর খাতিরেই। কিছুদিন আগে ভিজুয়ালাইজার টিম সংগীতশিল্পী পিয়াল হাসান গান ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ এর  এই ভিডিওটি নির্মাণ করে। যেখানে সম্পূর্ন ভিন্ন আবহে খুঁজে পাওয়া যাবে স্পর্শিয়া ও সুমিত সেন গুপ্তকে।
চমৎকার কথার এই গানটি লিখেছেন জামাল রেজা। গানটি টিউন ও মিউজিক করছেন শিশির। কোরিওগ্রাফীতে ছিলেন নিডো খান। ভিজুয়্যালাইজার টিমের  এই ভিডিও নিমার্ণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন।
গানটি নিয়ে সংগীতশিল্পী পিয়াল হাসান দারুন সন্তুষ্ট। তিনি বলেন, অনকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। আর মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যত্ন দিয়ে তৈরী করেছেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।’
এদিকে গান ও মিউজিক ভিডিওটির নির্মাণ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন,‘এখনই কিছু বলতে চাচ্ছি না। চমক হিসেবেই থাক। আশা করি, গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না।’
গানটি ৭ সেপ্টেম্বর পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...