ব্রেকিং নিউজ

১২ মিনিটে ফারিয়ার দৃষ্টান্ত

নুসরাত ফারিয়াস্টাফ রিপোর্টার :: ফেসবুকেও নতুন এক দৃষ্টান্ত স্থাপন করলেন মডেল এবং চলচ্চিত্রের নতুন বাসিন্দা নুসরাত ফারিয়া। গত ১১ সেপ্টেম্বর ( শুক্রবার ) রাত ৮টা ৩০ মিনিটে নিজের ফেসবুক পেজ ব্যাতিক্রমী এক আড্ডার আয়োজন করেন তিনি।

লাইভ এই  আড্ডায় ফেসবুক বন্ধু এবং ভক্তদের সংগে জমজমাট এক আড্ডায় মেতে ওঠেন ফারিয়া।  মাত্র ১২ মিনিটেই  বাজিমাত করেন ফারিয়া।  ভেঙ্গে দেন ফেসবুক লাইভ আড্ডার অতীত ইতিহাস।

নিজের অফিসিয়াল ফেজবুক পেজে ১২ মিনিটে দুই হাজার ছয়শত (২৬০০) কমেন্ট এবং ৫লাখ ৩০ হাজার ভিউয়ার পেয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপ্ন করেন তিনি। এই সময় ফারিয়া বন্ধু এবং ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তার নতুন সিনেমা আশিকির জন্য দোয়া   চেয়েছেন।

ফারিয়া বলেন, ফেসবুকের লাইভ আড্ডার এই অভিজ্ঞতা সত্যিই  এক বিচিত্র অভিজ্ঞতা আমার কাছে। জানতাম বেশ ভাল সাড়া পাবো, কিন্তু এতটা বিস্ময়কর সাড়া মিলবে- তা ভাবিনি। তবে সময় স্বল্পতার কারণে অনেক প্রশ্নের উত্তর দিতে পারিনি।

এইজন্য সিদ্ধান্ত নিয়েছি ধারাবাহিক আড্ডা করার। আগামী ২১ সেপ্টেম্বর একই সময়ে আরো  বড় পরিসরে আড্ডা হবে। সেদিন আমার সঙ্গে আশিকি’র পুরো টিম থাকবে। আশাকরি সেদিনের আড্ডাটা আরো জমজমাট হবে।

উল্লেখ্য, আগে অনেক তারকা ফেসবুকে এরকম লাইভ আড্ডায় বসলেও সিনেমার নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়াই প্রথম বসলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কনার নতুন গান আঁধারে স্নান

কনার নতুন গান আঁধারে স্নান (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনার মূল ব্যস্ততা স্টেজ শো নিয়ে। ...