১২ মার্চ হবে হাসিনা সরকারের শেষ দিন: আমিনী

বৃহস্পতিবার এক বিবৃতিতে ইসলামী আইন বাস্তবায়ন কমিটির আমির ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মুফতি ফজলুল হক আমিনী বলেছেন,আগামী ১২ মার্চ হবে এ সরকারের শেষ দিন। ওই দিন চারদলীয় জোটের ‘ঢাকা চলো’কর্মসূচি। এ কর্মসূচিতে ১ কোটি লোকের সমাগম ঘটবে। এই ভয়ে সরকার এখন সেনা অভ্যুত্থানসহ নানা কথা বলছে। একই দিন সরকার মুক্তিযোদ্ধাদের আরেকটি সমাবেশ করতে চাচ্ছে। তিনি বলেন,১২ মার্চ ঢাকায় একমাত্র চারদলীয় জোটের সমাবেশই হবে। আর কোনো সমাবেশ হবে না।  তিনি বলেন,আওয়ামী লীগের অত্যাচার ও জুলুম-নির্যাতন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে।

আওয়ামী লীগ বুঝতে পারছে না,দেশবাসী গণঅভ্যুত্থানের মাধ্যমে কিভাবে সরকারকে উৎখাত করবে। তাই সরকার ক্ষমতায় থাকতে পারবে না। আমিনী বলেন,সকল বাধাকে উপেক্ষা করে সামনে চলতে হবে। আওয়ামী লীগ সরকার যতোই জুলুম নির্যাতন করুক না কেন এখন আর নিরব বসে থাকার সময় নেই।  তিনি ,আওয়ামী লীগের গোলামি করে এ দেশে বেঁচে থাকার কোনো অর্থ নেই। আওয়ামী লীগ এ দেশের সকল মানুষকে তুচ্ছ মনে করে।

আমিনী বলেন,আওয়ামী লীগ এ দেশকে পৈত্রিক সম্পত্তি মনে করে দেশের সম্পদ লুণ্ঠন ও বণ্টন করে খাবে,বিলাসিতা করবে ও যতো অপকর্ম আছে সব করবে। আওয়ামী লীগ মনে করে,এটা তাদের সাংবিধানিক অধিকার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে ৩০ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় নির্বাচনের তারিখ ৭ দিন পিছিয়ে ৩০ ডিসেম্বর ...