১০০০০০ লিফলেট বিতরণ করলেন বিপ্লব

এডভোকেট রহমত উল্যা বিপ্লব

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আওয়ামীলীগ সরকারের সাফল্য, উন্নয়ন-অগ্রগতি তুলে ধরে লক্ষ্মীপুরে একলাখ রঙিন লিফলেট বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট রহমত উল্যা বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে গত এক মাস ধরে এ লিফলেট বিতরণ করেন।

এতে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন, সাফল্য ও অগ্রগতিসহ প্রায় সব কয়টি বিষয় উল্লেখ করে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানিয়ে নৌকা মার্কায় ভোট চাওয়া হয়েছে।

ষ্থানীয় সূত্রে জানা গেছে, জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলার সরকারি-বেসরকারি অফিস, আদালতে সাধারণ মানুষ ও ভোটারদের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়েছে। তৃনমূল পর্যায়েও হাট-বাজারগুলোতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে লিফলেট পৌঁছে দেওয়া হয়।

এডভোকেট রহমত উল্যা বিপ্লবএছাড়া উন্নয়ন কনসার্ট, উন্নয়ন মেলা ও জেলার সকল সরকারি-বেসরকারি স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের হাতে লিফলেট গুলো পৌঁছানো হয়। পাশাপাশি পাঁচটি উপজেলাতে সংবাদপত্রের হকারদের মাধ্যমে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সঙ্গে পাঠকদের কাছে লিফলেট গুলো পৌঁছানো হয়।

এডভোকেট রহমত উল্যা বিপ্লব বলেন, একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে আমি এক লাখ লিফলেট বিতরণ করেছি। আওযামীলীগ সরকার গত ১০ বছরে লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। শেখ হাসিনার দক্ষতার কারণেই দেশ এখন অর্থনীতিসহ সকল দিক দিয়ে সমৃদ্ধি অর্জন করেছে। এক সময়ের সন্ত্রাসের জনপদ হিসেবে খ্যাত লক্ষ্মীপুর এখন শান্ত। এখন আর এখানে সন্ত্রাসী বাহিনী নেই। অস্ত্রের ঝনঝনানিতে এখন আর মানুষের ঘুম ভাঙে না। মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পরে। নিরাপদে ঘুমাতে পারে। এটি সম্ভব হয়েছে আওয়ামী সরকারে সন্ত্রাস বিরোধী নীতির কারনে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দেশ গড়তে হলে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে অংশ নিচ্ছেন না রিজভী আহমেদ!

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে গত চারদিনে ...