১০ম শ্রেনীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন: অচেতন অবস্থায় উদ্ধার

স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী এলাকায় ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে পার্শ্ববর্তী বখাটে মুরাদ হোসেনের বিরুদ্ধে।

বুধবার ভোররাতে বখাটে মুরাদ হোসেনের ঘর থেকে অচেতন অবস্থায় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় ওই স্কুল ছাত্রী। এ সময় পিছন দিক থেকে মুখ বেঁধে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় বখাটে মুরাদ হোসেন। পরে নিজ ঘরে নিয়ে রাতভর ছাত্রীকে ধর্ষন করে।

ওই স্কুল ছাত্রীর মা ভোররাতে ঘুম থেকে উঠে তার মেয়েকে ঘরে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজির এক পর্যায়ে পার্শ্ববতী মুরাদ হোসেনের ঘরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়।

পরে স্থানীয়রা মুরাদ হোসেনের ঘর থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে ওই স্কুল ছাত্রী। ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক রয়েছে। মুরাদ হোসেন ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্কুল ছাত্রীর ভাই রাজু অভিযোগ করেন, স্কুলে আসা-যাওয়ার পথে মুরাদ হোসেন প্রায়ই তার বোনকে উত্ত্যক্ত করত। এ নিয়ে একাধিকবার মুরাদ হোসেনের পরিবারকে জানালো হলেও কোন ব্যবস্থা নেয়নি মুরাদের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে আমার বোনকে তুলে নিয়ে পাশবিক নির্যাতন করে মুরাদ। আমরা এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ওই স্কুল ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...