ব্রেকিং নিউজ

হোসেনপুরে ২ খুনের নেপথ্যে একখন্ড জমি

মোঃ জাহাঙ্গীর আলম, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :: কিশোরগঞ্জের হোসেনপুরে পরপর দুই খুনের নেপথ্যে ছিল একখন্ড জমির হিস্যা নিয়ে দীর্ঘদিনের পারিবারিক রিরোধ। সরেজমিনে ঘটনাস্থলে এলাকাবাসী জানান, উপজেলার উত্তর পুমদি গ্রামের মৃত আশকর আলীর ছোট ছেলে সিরাজ উদ্দিনের সাথে তার বড় ভাই আব্দুর রাশিদের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল।

এরই ধারাবাহিকতায় গত ৩০ আগষ্ট বিকেলে আব্দুর রাশিদ স্থানীয় মসজিদে যাওয়ার পথে ছোট ভাই সিরাজ উদ্দিন পূর্বপরিকল্পিত ভাবে গতিরোধ করে পৈত্রিক জমির হিস্যা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সঙ্গে থাকা ধারালো ছুরি দিয়ে উপর্যুপুরি আঘাত করলে ঘটনাস্থলেই ৭০ বছরের বৃদ্ধ রাশিদ মারা যায়। স্তানীয় লোকজন তৎক্ষনাত ঘাতক সিরাজকে রক্তমাখা ছুরাসহ আটক করে পুলিশে সৌপর্দ করেন।

অপর দিকে গত ২৯ আগষ্ট দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু-পক্ষের সংঘর্ষের সময় স্বামীকে বাচাঁতে উপজেলার হারেঞ্জা গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী সুফিয়া খাতুন নির্মম ভাবে খুন হয়।

হারেঞ্জা গ্রামের লোকজন জানায়, ওই দিন দুপুরে হেলাল উদ্দিন ও মোশারফের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিনের রিরোধের জেরে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে দু পক্ষের সংঘর্ষের সময় স্বামী হেলাল উদ্দিনকে বাঁচাতে স্ত্রী সুফিয়া খাতুন নির্মম ভাবে খুন হয়। জমি নিয়ে পরপর দুটি খুনের ঘটনায় এলাকায় দারুন চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নান্নু মোল্লা জানান, পৃথক দুটি খুনের ঘটনায় এ পর্যন্ত চারজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে সৌপর্দ করা হয়েছে। পাশাপাশি পূনরায় অপ্রতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার :: রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ...