ব্রেকিং নিউজ

‘হেল্প এন্ড কেয়ার’র সাংগঠনিক সম্পাদক হলেন এম শরীফ আহমেদ

"হেল্প এন্ড কেয়ার"র সাংগঠনিক সম্পাদক হলেন এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি :: সেচ্ছাসেবী, তরুণ লেখক ও সাংবাদিক এম শরীফ আহমেদকে ভোলার অন্যতম সামাজিক সংগঠন “হেল্প এন্ড কেয়ার”র এর সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়েছে। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে শুক্রবার (৬জুলাই) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে “হেল্প এন্ড কেয়ার” প্রতিষ্ঠাতা অমি আহমেদ এ  অনুমোদন দেন।

এম শরীফ আহমেদ দীর্ঘদিন যাবত এ সংগঠনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে কাজ করে আসছে। সংগঠনককে গতিশীল ও কাজের যোগ্যতার ভিত্তিতে তাকে এ পদে দেয়া হয়। এছাড়া তিনি দেশের স্বনামধন্য বেশ কয়েকটি পত্রিকা এবং কয়েকটি সেচ্ছাসেবী সংগঠনে সুনামের সহিত কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, সেচ্ছাসেবী সংগঠন ‘হেল্প এন্ড কেয়ার’ ভোলা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী তরুণ তরুণীদের নিয়ে গড়ে ওঠে। এই সংগঠনটি অনলাইন ও অফলাইন ভিত্তিক সব সময় কাজ করছে। সমাজে শিক্ষার আলো ও মেধাকে কাজে লাগিয়ে মানুষের সেবায় সংগঠনটি নিষ্ঠার সাথে  কাজ করছে।

সংগঠনটি বৃক্ষ রোপন অভিযান, রক্তদান কর্মসূচী,শীতার্তদের মাঝে শীত বন্ত্র বিতরণ,বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের নিয়ে বন্ধু দিবস পালন, অসহায় ও এতিম শিশুদের নিয়ে ইফতারের আয়োজন, ঈদে রঙ্গিন কাপড় বিতরণ, পথ শিশুদের সাধারণ জ্ঞান ও ৩০ মিনিটের আনন্দ পাঠশালা সহ নানান কর্মকান্ড করে থাকে।ইতোমধ্যে তারা কাজের মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশালে উপকূল দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

বরিশালে উপকূল দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি :: ১৯৭০ সালের প্রলয়ঙ্করী ঘুর্ণিঝড় স্মরণে মানববন্ধন,  শোভাযাত্রা ও আলোচনা ...