হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এক সৌদি যুবরাজ নিহত

Saudi prince killed in helicopter crash near Yemen border

ডেস্ক নিউজ :: সৌদি আরবের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হচ্ছে, একজন যুবরাজ এবং বেশ কয়েকজন উচ্চ পদস্থ কর্মকর্তা হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হয়েছে। প্রিন্স মনসুর বিন মাকরিন আসির প্রদেশের ডেপুটি গভর্নর ছিলেন।

রাষ্ট্রীয় আল ইখবারিয়া নিউজ চ্যানেলের খবরে বলা হয়, যুবরাজসহ অন্যান্য কর্মকর্তাদের নিয়ে হেলিকপ্টারটি যাওয়ার সময় ইয়েমেন সীমান্ত সংলগ্ন এলাকায় বিধ্বস্ত হয়। হেলিকপ্টারটি বিধ্বস্ত হবার কারণ জানা যায়নি।

এ ঘটনাটি এমন এক সময় ঘটলো যখন সৌদি আরবে দুর্নীতি বিরোধী অভিযানে ১১জন প্রিন্স, চারজন বর্তমান মন্ত্রী এবং প্রায় ডজন খানেক সাবেক মন্ত্রী গ্রেপ্তার হবার পর দেশটিতে তোলপাড় চলছে।

সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এর নেতৃত্বে এ দুর্নীতি বিরোধী অভিযান চলছে।

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে যে যুবরাজ নিহত হয়েছেন, তিনি সাবেক আরেকজন ক্রাউন প্রিন্সের ছেলে। নিহত যুবরাজের পিতাকে ২০১৫ সালে তাঁর সৎ ভাই এবং বর্তমান রাজা সালমান সরিয়ে দিয়েছিল।

সৌদি সংবাদ মাধ্যম ওকাজ জানিয়েছে, সে হেলিকপ্টারে থাকা বাকিদের ভাগ্যে কী ঘটেছে তা পরিষ্কার নয়। তবে আরোহীদের কেউ জীবিত নয় বলে মনে হচ্ছে।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, সে এলাকায় হেলিকপ্টারে করে কিছু জরিপ পরিচালনা করছিল আরোহীরা। কয়েকদিন আগে সৌদি আরব জানায়, তারা ইয়েমেন থেকে ছোড়া একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র প্রতিহত করেছে।– বিবিসি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাসচাপায় প্রাণ হারালেন বাবা ছেলে

ষ্টাফ রিপোর্টার :: কিশোরগঞ্জে বাসচাপায় মোটর সাইকেলের আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। ...