হেলিকপ্টারে চড়ে বউ এলেন শেরপুরে

শাহরিয়ার মিল্টন, শেরপুর

হেলিকপ্টারে চড়ে বউ এলেন শেরপুরের শ্রীবরদীতে।  পৌর শহরের সাতানী শ্রীবরদী মহল্লার ধনাঢ্য পরিবারের বীর মুক্তিযোদ্ধা ডাঃ ওয়ালীউজ্জামান আশরাফী লতার ছেলে প্রবাসী ডাঃ আকবার আশরাফী ও তার নববধূ ডাঃ শারমীন নুসরাত বিয়ের পর এবারই প্রথম  গ্রামের বাড়িতে এলেন । এ সময় সঙ্গে ছিলেন তার মেঝ ছেলে অসট্রেলিয়ায় মেডিকেলে অধ্যায়নরত দানিয়াল আশরাফী  ও তার স্ত্রী পারিচা জামান।

গত দু’দিন ধরে এ নিয়ে গুঞ্জন উঠে পৌর শহরসহ প্রত্যন- গ্রামাঞ্চলে। সকাল থেকে  আসতে থাকে উৎসুক লোকজন। ভীড় জমে উঠে পৌর শহরের সাতানী শ্রীবরদী মহল্লার ৭১’ আশরাফী জেনারেল হাসপাতাল এলাকায়। ঘন কুয়াশার কারণে ঢাকা এয়ারপোর্ট থেকে হেলিকপ্টার ছেড়ে আসতে বিলম্ব করে। এদিকে প্রচন্ড শীতকে উপেক্ষা করে লোকজনের অপেক্ষার মাত্রাও বেড়ে যায়। বউ নামবে হেলিকপ্টার থেকে এ দৃশ্য দেখতে ভীড় জমে  উঠে কয়েক হাজার শিশু ও নারী পুরুষের।

সোমবার বেলা সাড়ে তিনটার দিকে আকাঙ্খিত হেলিকপ্টার উড়তে থাকে শ্রীবরদীর আকাশে। অবশেষে ল্যান্ড করে ৭১’ আশরাফী জেনারেল হাসাপাতাল সংলগ্ন  মাঠে। নেভী ব্লু রঙ্গের হেলিকপ্টার থেকে নেমে আসেন কানাডা থেকে নিয়ে আসা নববধূ ডাঃ শারমীন নুসরাত । এক পলক দেখতে ভীড় হয় হেলিকপ্টারের আশেপাশে। এ সময় নববধূর কুশল বিনিময়ে ফুঠে  উঠে এক মনোরম দৃশ্য। তিনি বলেন, আমি আপনাদেরই লোক।

জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে বরণ করে নেয়া হয় নববধূকে।  এ সময় ডাঃ আকবার আশরাফী বলেন, আমার খুব ভালো লেগেছে। সময় কম। তবুও এসেছি।   কয়েকদিন থাকতে পারলে আরো ভাল লাগত। তবে আমি সময় পেলেই আসবো। তাদের দাম্পত্য সুখী সমৃদ্ধ ও বর্ণাঢ্য হোক।  এ কামনা করেন তাদের আত্মীয় স্বজন ও আগত লোকজন। #

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...