হেলালের সন্ধান চায় স্বজনরা

হেলালের সন্ধান চায় স্বজনরাসাজ্জাদুর রহমান :: বাবা নেই। বৃদ্ধা মা, স্ত্রী ও দুই ছেলে-মেয়ে নিয়ে হেলালের (২৬) সংসার। অভাব- অনটনে পড়া-লেখা করা সম্ভব হয়নি। দৈহিক শ্রমে উপার্জন তার, বেঁচে থাকতে তা যথেষ্ট নয়। তাইতো বাড়তি আয়ের আশায় শহরে যায়। শহরে গিয়ে নিখোঁজ হয় সে। সন্ধান মিলছে না তার।

নিখোঁজ হেলাল লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার পাটোয়ারীরহাট ইউনিয়নের বাসিন্দা মৃত আবদুল মতলব মোল্লার ছেলে। সে চলতি বছরের ৩০ মে কাজের খোঁজে চট্টগ্রামে গিয়ে আর ফিরে আসেনি।

হেলালের মা বিবি ছকিনা জানান, চট্টগ্রামে সাগরে মাছ শিকার কিংবা শহরে রিকসা চালবে বলে ছেলে বাড়ি থেকে বের হয়। রমজানের ৫ তারিখে ছেলের সাথে মোবাইলে (০১৮৭১৭৩৫৪৯২) শেষ কথা হয়। এর পর থেকে মোবাইল নম্বরটি বন্ধ।

হেলালের স্ত্রী ছায়েরা খাতুন আসমা বলেন, মোবাইল বন্ধ থাকায় তার সাথে আর অন্য কোনো ভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি। দুই ছেলে-মেয়ে নিয়ে খুবই চিন্তা আছি। আমার স্বামীকে ফিরে পেতে সবার সহযোগীতা চাই।

পাটোয়ারীরহাট ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য জাফর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ হেলাল আমার পরিচিত। কাজের সন্ধানে সে চট্রগ্রামে যায়। চার মাসের বেশি সময় ধরে সে নিখোঁজ; অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছে না।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন, ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...