হিলি রেল ষ্টেশনে সকল আন্ত:নগর ট্রেন ষ্টপেজ ও আধুনিকায়নের দাবি

হিলি রেল ষ্টেশনে সকল আন্ত:নগর ট্রেন ষ্টপেজ ও আধুনিকায়নের দাবিগোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি:: সকল আন্তঃনগর ট্রেনের ষ্টপেজ ও ক্লোজিং ডাউন প্রত্যাহার ও স্টেশন আধুনিকায়নের দাবীতে হিলিতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

রেলমন্ত্রীর প্রতিশ্রুতির পরও সকল আন্তঃনগর ট্রেনের ষ্টপেজ ও ক্লোজিং ডাউন প্রত্যাহার ও স্টেশন আধুনিকায়ন না করায় সীমান্তবাসী তাদের অধিকার আদায়ে আন্দোলনে নেমেছে হিলি রেল স্টেশনে।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় পৌর মেয়র জামিল হোসেন চলন্তের নেতৃত্বে হিলির বিভিন্ন শ্রেনী পেশার মানুষ পুর্বে ঘোষিত ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেন।

মানববন্ধনে মেয়র জামিল হোসেন চলন্ত ঘোষনা করেন, তাদের দাবী বাস্তবায়ন না হলে আগামী ১৫ মার্চ থেকে হিলি রেল স্টেশন দিয়ে সকল ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হবে।

মানববন্ধনে হাকিমপুর পৌর সভা, হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন, হিলি আমদানিকারক গ্রুপ, হিলি ট্রাক মালিক গ্রুপ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, হিলি বাজার ব্যবসায়ী সমিতি, কুলি শ্রমিক সমন্বয় পরিষদ, কৃষক লীগ, রেলওয়ে একতা ক্লাব, নবারুন ক্লাব, বৈগ্রাম যুব ক্লাব, বাংলাহিলি শিক্ষার্থী কল্যান সমিতি, প্রাথমিক শিক্ষক সমাজ, বিরামপুর জেলা বাস্তবায়ন কমিটি, নবদিগন্ত ক্লাব, সুয্যমুখী ক্লাবসহ অর্ধ শতাধিক ক্লাব প্রতিষ্ঠান ও সংগঠন ব্যানার ফেষ্টুন নিয়ে অংশগ্রহন করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাটহাজারীতে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

ষ্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ...