হিমছড়িতে দুর্ঘটনায় নারী পর্যটক নিহত

হিমছড়িতে দুর্ঘটনায় নারী পর্যটক নিহতপ্রতিনিধি :: কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মাইক্রোবাসের ধাক্কায় অটোরিক্সার যাত্রী এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে অটোরিক্সার চালকসহ ২জন আহত হয়েছে।

নিহত শাম্মী ঢাকাস্থ এনবিআর অফিসের সহকারী কাস্টমস কমিশনারের নববিবাহিতা স্ত্রী। ঘাতক মাইক্রোবাসটি আটক করেছে জনতা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. অফরুজুল হক টুটুল জানান, নিহত শাম্মী খানম তানিয়া (২৪) ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্ট্যাডিস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের মাস্টার্সের ছাত্রী। আহত হয়েছেন নিহতের স্বামী কাস্টমস্ অ্যান্ড ভ্যাট বিভাগের ঢাকাস্থ সহকারী কমিশনার আহসানুল কবির।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বৃহস্পতিবার দুপুরে বেসরকারি বিমান ইউএস-বাংলাযোগে ঢাকা থেকে কক্সবাজার এসে বিমানবন্দর থেকে ইজিবাইকে রামুর রেজু নদীসংলগ্ন মারমেইড ইকো রিসোর্টে যাচ্ছিলেন আহসানুল কবির ও শাম্মী খানম তানিয়া দম্পতি। তারা কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামুর হিমছড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেট নোহা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই যাত্রীসহ ইজিবাইক চালক আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শাম্মী খানম তানিয়াকে মৃত ঘোষণা করেন।

শাম্মী খানমের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান এএসপি টুটুল।

এইচ এম আহসানুল কবিরের গ্রামের বাড়ি ঢাঙ্গাইলে বলে জানা গেছে। তারা থাকেন ঢাকার জিগাতলা হাউস নং-৭০, এ/১ ফ্লাটে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্রেন থেকে ভারি মালামাল মাথায় পড়ে ২ শ্রমিক নিহত

ষ্টাফ রিপোর্টার :: রাজধানীর শ্যামপুরে বড়ইতলা এলাকায় কাজ করার সময় একটি নির্মানাধীন ...