হিটলার যেভাবে সেক্স করতেন

eva-si-adolfনিউজ ডেস্ক :: হিটলারের যৌনজীবন নিয়ে চমকপ্রদ তথ্য দিয়েছেন ব্রিটিশ সাহিত্যিক মার্টিন এমিস। অ্যাডলফ হিটলার তার সঙ্গিনী ইভা ব্রাউনের সঙ্গে সঙ্গম করতেন তাকে না স্পর্শ করেই। মার্টিনের কল্পনায় বান্ধবীর সঙ্গে হিটলারের সঙ্গমচিত্র ফুটে উঠেছে যা তিনি টেলিগ্রাফকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

এই লেখক তার বক্তব্যে বলেন, হিটলারের মাঝে যৌন-সংক্রান্ত কোনো আচরণ প্রকাশ পেতো না এবং তিনি পরিচ্ছন্নতার বিষয়ে খুঁতখুঁতে ছিলেন। তাই বান্ধবীকে না ছুঁয়ে বরং তাকে দেখেই তিনি উত্তেজনার চূড়ান্তে পৌঁছতেন।
ওই বিশেষ সময়ে হিটলার তার আন্ডারপ্যান্টের নিচে অতি পরিষ্কার-পরিচ্ছন্ন পেপার ন্যাপকিন ব্যবহার করতেন। সম্ভবত ইভা নিরাপদ দূরত্বে থেকে বিবসনা হতেন এবং হিটলার তাকে দেখে উত্তেজিত হতেন। আর এভাবেই ইভার ভালোবাসায় সিক্ত হতেন তিনি।

অ্যামির সর্বসাম্প্রতিক উপন্যাস ‘জোন অব ইন্টারেস্ট’-এর কাহিনীতে দ্বিতীয় বিশ্বযুদ্ধ উঠে এসেছে। ‘চেল্টেনহাম লিটারেচার ফেস্টিভাল’-এ এক সাক্ষাৎকারে হিটলারের যৌনজীবন সম্পর্কে কথা বলেন তিনি।

মার্টিন আরো বলেন, ইতিহাসবিদদের হিটলারের যৌনজীবন সম্পর্কে কোনো তথ্য নেই। হিটলারকে অনেকেই বোঝেন না। অনেকেই বোঝেন না তিনি কী নিয়ে এগিয়ে গেছেন। আবার বিষয়টিকে একেবারে সাদামাটা করে উপস্থাপন করার চেষ্টা আমার নেই।
হিটলারের অনেক কিছুই আমরা বুঝবো না যদি যৌনজীবনে তাকে অক্ষম বলে ধরি এবং তা না জানার চেষ্টা করি। একজন মানুষ সমকামী নাকি উভকামী অথবা অক্ষম, এর সবকিছু বোঝা যাবে যৌনতার মাধ্যমে।

হিটলারের যৌনজীবন নিয়ে তিন ধরনের বিষয় আমার সামনে উঠে আসে, বলেন মার্টিন। প্রথমটি হলো, হিটলার স্বাভাবিক ছিলেন। সে ক্ষেত্রে আপনার কল্পনায় হিটলার কীভাবে আসেন? আপনি কী ভাবতে পারেন, হিটলার রোমান্টিক মুডে ইভার কপালে চুম্বন করছেন?

অথবা তিনি প্রেমিক পুরুষ হয়ে উত্তেজিত হয়ে ইভার সঙ্গে যৌন মিলন করছেন? কেউ-ই এটা চিন্তাই করতে পারবে না। কাজেই একে বাদ দিন। অন্য একটি চিন্তা হলো, যৌন আচরণের কোনো লক্ষণ না থাকা। আর তৃতীয়টি হলো, যৌনকর্ম থেকে নিজেকে নিরাপদ দূরত্বে রাখা।

যে মানুষটি তার চিকিৎসকের সামনে কাপড় খুলতে আপত্তি জানাতেন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে ব্যাপক খুঁতখুঁতে ছিলেন, তিনি কীভাবে জৈবিক চাহিদা মেটাতেন?

সূত্র : টেলিগ্রাফ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...