সড়ক দূর্ঘটনা নিহত পুলিশ কনষ্টেবল মনিরার গ্রামের বাড়ীতে শোকের মাতম

সড়ক দূর্ঘটনা নিহত পুলিশ কনষ্টেবল মনিরার গ্রামের বাড়ীতে শোকের মাতম   মোঃ মিলন পারভেজ পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি :: ঢাকায় সড়ক দুঘর্টায় নিহত পুলিশ কনষ্টেবল মা মনি আকতার মনিরার গ্রামের বাড়ী পার্বতীপুরের ভবানীপুরে চলছে আহাজারি ও শোকের মাতম।

এলাকার শত শত মানুষের ভীড়ে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়েছে। মা ফুলজান বানু বাবা বুলু মন্ডল ও স্বজনদের আহাজারি এবং কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে। মা বাবা ও একমাত্র ছোটবোন বারবার মূর্ছা যাচ্ছেন ।

সমগ্র বাড়ীকে ঘিরে সকলের অপেক্ষা লাশ কখন আসে। মনিরার পিতা বুলু মন্ডলের কোন পুত্র সন্তান নেই। দু সন্তানই কন্যা । মনিরা ছিল বড়। তার ছোটবোন ইশরাতজাহান সপ্তম শ্রেনীর ছাত্রী। ছেলে সন্তানের অভাব পূরনের ব্রতী নিয়ে মনিরা কৃর্তীত্বের সাথে এইচ,এস সি পাশের পর ট্রেনিং শেষে  ১২.১০.১৪ তারিখে পুলিশ বিভাগে যোগদান করে।

চাকুরীর বয়স মাত্র ৩ মাস । অনেক আশায় বুক বেধে পিতা মাতার সংসারের হাল ধরেছিল মনিরা ।

কিন্তু নিয়তির নির্মমতায় ঘাতক ট্রাক অকালে কেড়ে নিল কর্তব্যরত অবস্থায় তার প্রান। যে ক্ষতি কারোরই পুষবার নয়। মা ফুলজান বানু বারবারই বিলাপ করছেন  “ও” আমার ছেলের অভাব পূরন করেছিল। আমরা আর কোন আশায় বাচবো।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাহমুদুল আলম আজ রবিবার বিকেল ৪ টায় জানান, নিহত পুলিশ কনস্টেবল মা-মনি আকতার মনিরা (১৯) ট্রেনিং শেষে ৩ মাস আগে ঢাকায় রাজারবাগে পুলিশ লাইনে চাকুরীতে যোগ দেন।

আজ সকালে বিশ্ব এস্তেমায় দায়িত্ব পালনের জন্য ঢাকা থেকে টঙ্গীতে যাওয়ার সময় ফকিরাপুল এলাকায় সড়ক দুর্ঘনায় তার মৃত্যু হয়।

রাজারবাগে নামাজে জানাজা শেষে তার লাশ দাফনের জন্য পার্বতীপুরে রওয়ানা হয়েছে। এ রিপোট পাঠানো পর্যন্ত লাশ গ্রামের বাড়ীতে পৌছায়নি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...