সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত তরুন সাংবাদিক মিশু সাহা

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত তরুন সাংবাদিক মিশু সাহাকমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার তরুণ সংবাদকর্মী মিশূ সাহা নিক্কন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) এ চিকিৎসাধীন অবস্থায় আছেন (ওর্য়াড নং ১০০, ১নং রুমের ৩১ নং বেডে)। চিকিৎসরা জানিয়েছেন তার অবস্থা সংকটাপন্ন।

মিসু সাহা নিক্কন রামগতি উপজেলার চরলক্ষ্মী সাহাপাড়া এলাকার মৃত হারাধন সাহার ছেলে এবং কুমিল্লা থেকে প্রকাশিত বৃহত্তম নোয়াখালীর আঞ্চলিক দৈনিক ডাক প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও লক্ষ্মীপুরের স্থানীয় একটি দৈনিকের প্রতিবেদক।

রবিবার (৩১জানুয়ারি) এক আত্মীয়ের বিয়ে অনুষ্ঠানে যাওয়ার পথে নোয়াখালির দ্বীপ উপজেলা হাতিয়ায় মটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাস্তার পাশে দীর্ঘক্ষণ পড়ে ছিলেন তিনি।

পরে পথচারীদের সহায়তা প্রথমে তাকে হাতিয়া সদর হাসপাতাল এবং শেষে নোয়াখালি সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন জেনে চিকিৎসকগণ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে দূর্ঘটনায় তার ফোন হারিয়ে যাওয়ায় স্থানীয় সাংবাদিকরা ৩ দিন পর তার খবর জানতে পারেন।

আজ মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে তার চাচী নিপু রানী সাহা চিকিৎসকদের বরাত দিয়ে জানান, মিশুর কপালের দুটি হাড় ভেঙ্গে গেছে। এ মুর্হূতে তার চিকিৎসার জন্য বহু টাকা ও সবার আশির্বাদ প্রয়োজন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...