সড়ক দর্ঘটনায় নিহত প্রকৌশলী-ডাক্তার দম্পতি’র জানাযায় হাজার মানুষের ঢল

সড়ক দর্ঘটনায় নিহত প্রকৌশলী-ডাক্তার দম্পতি’র জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার  বেলা ৩ টায় শেরপুর পৌর ঈদগাহ মাঠে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে।
জানাযায় শেরপুর জেলার বিভিন্ন উপজেলা ও শহরের হাজার হাজার মানুষের পাশাপাশি শেরপুর সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক মো. নাসিরুজ্জামান, পৌর মেয়র হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলার চেয়ারম্যান মো. ইলিয়াস উদ্দিন, জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট সাইফুল ইসলাম কালাম, সাধারণ সম্পাদক সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, স্বাচিব সভাপতি ও নিহত প্রকৌশলী বিপ্লবের চাচা ডাক্তার এমএ বারেক তোতা, সাবেক ছাত্রলীগের সভাপতি ও নিহত বিপ্লবের ছোট ভাই আনোয়ারুল হাসান উৎপলসহ জেলা প্রশাসনের পদস’ কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শরিক হন। জানাযার নামাজে ঈমামতি করেন মাওলানা আব্দুল খালেক।
জানাযা শেষে শহরের পৌর কবরস’ানে তাদের দাফন সম্পন্ন করা হয়।  জানাযায়  অংশ গ্রহনের জন্য  বেলা ২ টা থেকেই
জেলার সর্বস-রের মানুষের পৌর ঈদগাহ মাঠে ভিড় করতে থাকে।
উল্লেখ্য, গত ৯ নভেম্বর বুধবার রাতে ঈদের ছুটি শেষে শেরপুর থেকে ঢাকা যাওয়ার পথে গাজীপুরের টেকনগর পাড়া নামক স’ানে এক মর্মানি-ক সড়ক দুর্ঘটনায় শেরপুরের দুই কৃতি সন-ান ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী মনোয়ারুল হাসান বিপ্লব (৩৬) ও তার স্ত্রী ঢাকা পিজি হাসপাতালে উচ্চতর ডিগ্রি লাভে অধ্যায়নরত ডাক্তার নাহিদ রোকশানা লোপা (৩৫)  নিহত হয়।
এদিকে শেরপুরের দুই কৃতি সন-ান একসাথে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় শেরপুরের সর্বস-রে শোকের ছায়া নেমে আসে। নিহত ডাক্তার লোপার মা ডাক্তার নার্গিস বেগম হজব্রত পালনের জন্য সৌদিতে অবস’ান করায় তাদের জানাযা ও দাফন ৩ দিন পিছিয়ে আজ শনিবার অনুষ্ঠিত হলো। ডাক্তার লোপার মা শনিবার বিকেলে জানাজা শেষে শেরপুরে এসে পৌছলে তাদের বাসায় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়।

শাহরিয়ার মিল্টন, শেরপুর

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

'নোয়াখালী বিভাগ আন্দোলন' এর পুনর্গঠিত আহবায়ক কমিটি ঘোষণা

‘নোয়াখালী বিভাগ আন্দোলন’ এর পুনর্গঠিত আহবায়ক কমিটি ঘোষণা

ঢাকা ::  নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর (বৃহত্তর নোয়াখালী) ও পার্শ্ববর্তী জেলাগুলো নিয়ে নোয়াখালী ...