সড়ক কেড়েনিলো ৫ জনের প্রাণ

স্টাফ রিপোর্টার :: মাদারীপুরের রাজৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ দু’জন নিহত ও দুই যুবক আহত হয়েছেন।

এছাড়া প্রাণ গেছে সাভারে অ্যাম্বুলেন্সচালক, ফরিদপুরের বোয়ায়লমারীতে মোটরসাইকেল আরোহী ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বৃদ্ধার। বরিশালের আগৈলঝাড়ায় আহত হয়েছেন

আটজন। এ নিয়ে সড়ক দুর্ঘটনায় ৫৯ দিনে ৪৫৪ জন নিহত হয়েছেন।

রাজৈরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ দু’জন নিহত ও দুই যুবক আহত হয়েছেন।

পুলিশ বাস দুটি জব্দ করেছে। শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বড়ব্রিজ এলাকায় মোটরসাইকেল ও গোল্ডেন লাইনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী কালকিনি থানার এএসআই কামরুল ইসলাম ঘটনাস্থলে মারা যান।তিনি মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামের লুৎফর মিয়ার ছেলে। তার দুই সন্তান রয়েছে। কামরুল ইসলাম কর্মস্থল কালকিনি থেকে পাশের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামে যাচ্ছিলেন। পথে বড়ব্রিজ এলাকায় এলে বরিশালগামী বাস গোল্ডেন লাইনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

বৃহস্পতিবার সন্ধ্যায় একই মহাসড়কের রাজৈর উপজেলার মোল্লাকান্দি বটতলায় পেছন থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী রাজা মাতুব্বর নামে এক যুবক নিহত ও দুই যুবক আহত হয়েছেন। আহত দুই যুবক মুরাদ মাতুব্বর ও জিয়া মাতুব্বরকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাজা মাতুব্বর মাদারীপুর সদরের গাছবাড়িয়া গ্রামের আবুল মাতুব্বরের ছেলে।

সাভারে ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত তিনজন। বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ঢাকা থেকে সাভারের প্রাইম হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স রোগী নিয়ে সাভারে আসছিল। পথে সাভারের বলিয়ারপুরে মধুমতি মডেল টাউনের সামনে একটি চলন্ত ট্রাকের পেছনে ধাক্কা দিলে অ্যাম্বুলেন্সের চালক মিজানুর মিয়া ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অ্যাম্বুলেন্সের তিন যাত্রী। নিহত অ্যাম্বুলেন্সচালকের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলায়।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মল্লিকপুরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ট্রাকের ধাক্কায় জুয়েল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। জুয়েল ঢাকা থেকে মোটরসাইকেলে গ্রামের বাড়ি মহম্মদপুরে আসছিলেন। বোয়ালমারী উপজেলার মল্লিকপুরে পৌঁছলে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জুয়েল মাগুড়ার মহম্মদপুর উপজেলা বিএনপি ও ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ধুপুড়িয়া গ্রামের মিজানুর রহমান কাবুলের ছেলে এবং ঢাকা কলেজের ছাত্র।

সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানের চালক সুমনকে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মনোয়ারা বেগম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর ফিরিজখাঁর এলাকার আবুল খায়েরের স্ত্রী।

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আটজন আহত হয়েছেন। গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়ার কুয়াতিয়ারপাড়ায় বৃহস্পতিবার রাতে একটি ট্রাককে যাত্রীবোঝাই নছিমন সাইড দিতে গিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়। এতে নছিমনের যাত্রী হালিমা বেগম, চালক মামুন সরদার, হালিম ঘরামী, ইব্রাহিম সরদার, আছিয়া খানম, মানিক সরদার ও অনিল হালদারসহ আটজন আহত হন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনের ধাক্কায় চুরমার ক্রসিংয়ের ওপর বন্ধ হওয়া যাত্রীবাহী বাস

স্টাফ রিপোর্টার :: জয়পুরহাটে বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের ...