স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল থেকে ফের কারাগারে খালেদা জিয়া

স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল থেকে ফের কারাগারে খালেদা জিয়াস্টাফ রিপোর্টার :: স্বাস্থ্য পরীক্ষা শেষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল (বিএসএমএমইউ) আবার কারাগারে নেয়া হয়েছে। আজ শনিবার দুপুর দেড়টার দিকে তাকে কারাগারে নেয়া হয়।
হাসপাতালে বেগম জিয়ার রক্ত পরীক্ষা ও এক্স-রে করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। এর আগে বেলা সোয়া ১১টায় কারাগার থেকে রওনা হয়ে ১১টা ৩৪ মিনিটে হাসপাতালে পৌঁছেন তিনি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বলেছেন, আপাতদৃষ্টিতে মনে হচ্ছে খালেদা জিয়া ভালো আছেন। তিনি হেঁটে হেঁটেই এক্স-রে রুমে গেছেন। তবে পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে বলা যাবে।

শনিবার (০৭ এপ্রিল) বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা শেষে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

হাসপাতালের বি-ব্লকে প্রশাসনিক ভবনের নিচতলার সভাকক্ষে আয়োজিত ওই ব্রিফিংয়ে ব্রিগেডিয়ার জেনারেল হারুন বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, এখানকার রেডিওলজি ও ইমেজিং বিভাগে খালেদা জিয়ার কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসপাতালের পরিচালক বলেন, ‘সুস্থ নেই এটা বলা যাবে না। তিনি হেঁটেই এক্স-রে রুমে গেছেন। আপাতদৃষ্টিতে মনে হয়েছে তিনি ভালো আছেন।

‘আমরা উনার জন্য হুইল চেয়ারের ব্যবস্থা করে রেখেছিলাম। কিন্তু তিনি আমায় বলেছেন, হুইল চেয়ার তার প্রয়োজন নেই।’

তিনি বলেন, আগামীকাল (রোববার) পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টগুলো পাবো। এরপর আমরা তা কারা কর্তৃপক্ষের কাছে পাঠাবো। এরপর তারাই মেডিকেল বোর্ডের কাছে এসব রিপোর্ট হস্তান্তর করবেন। সে অনুযায়ী চিকিৎসা চলবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইনি পথে খালেদা জিয়ার মুক্তি ভুলে যান: মওদুদ

ষ্টাফ রিপোর্টার :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দলের নেতা-কর্মীদের ...