স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা: চালকের আসনে হেলপার

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কাস্টাফ রিপোর্টার :: শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কলেজ গেইট যাত্রী ছাউনির সামনে স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িকে ধাক্কা দিয়েছে একটি বাস।

শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস জানান, নিউ ভিশন পরিবহনের বাসটি চালাচ্ছিল চালকের সহকারী।দুজনকেই আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।

এ ঘটনায় মন্ত্রীর গাড়ির পেছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হলেও মন্ত্রী অক্ষত আছেন বলে জানান ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু বলেন, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি এক রোগীকে দেখতে শেরেবাংলা নগরে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখান থেকে নাখালপাড়ায় এক অনুষ্ঠানে যাওয়ার সময় মিরপুর থেকে মতিঝিলগামী বাসটি পেছন দিক থেকে মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়।

শেরেবাংলা নগর থানার এসআই ইয়াদুল হক জানান, নিউ ভিশনের ওই বাসের চালক ইব্রাহিম খলিল ইমন এবং তার সহকারী মানিককে থানায় নেওয়া হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। মন্ত্রী তার গাড়িতে করেই ঘটনাস্থল থেকে চলে গেছেন।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষাপটে গত ৫ অগাস্ট থেকে সারা দেশে ট্রাফিক সপ্তাহ চলছে। গত ছয় দিনে ট্রাফিক আইন লঙ্ঘনের বিভিন্ন ঘটনায় সারা দেশে এক লাখ ১৩ হাজার ৪২৩টি মামলা দিয়েছে পুলিশ।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়নপত্র বেচে ১৩ কোটি টাকার বেশি আয় আওয়ামী লীগের

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় ৪ হাজার ৩৬৭টি ...