স্টিভ জবসকে নিয়ে নির্মিত ছবিতে টাইটানিকের নায়িকা কেট উইন্সলেট

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: টাইটানিক খ্যাত নায়িকা কেট উইন্সলেট এবারে গুরুত্বপুর্ণ এক চরিত্রে অভিনয় করছেন। অ্যাপেল-এর সহ-প্রতিষ্ঠাতা স্টিভ জবসকে ঘিরে নির্মিত ছবিতে কেট উইন্সলেটেকে দেখা যাবে ম্যাকিনটশের প্রাক্তন বিপণন প্রধান জোয়ানা হফম্যান চরিত্রে। এ

রই মধ্যে সানফ্রান্সিসকোতে প্রস্তুতি নিতে শুরু করেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।  এতোদিন ছবিটির অভিনয়শিল্পীদের নিয়ে কম গুঞ্জন আর জল্পনা হয়নি।

অবশেষে নির্মাণ প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স আনুষ্ঠানিকভাবে অভিনয়শিল্পীদের তালিকা প্রকাশ করেছে। এতে জবসের ভূমিকায় থাকছেন মাইকেল ফাসবেন্ডার।

জবসের প্রাক্তন প্রেমিকা ক্রিস্যান ব্রেনান চরিত্রে ক্যাথেরিন ওয়াটারস্টন, ম্যাক প্রস্তুতকারীদের অন্যতম সদস্যের ভূমিকায় মাইকেল স্টালবার্গ আর অ্যাপেলের প্রাক্তন প্রধান নির্বাহী কর্মকর্তার চরিত্রে থাকবেন জেফ ড্যানিয়েলস।

জবসের মেয়ে লিসার বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করবেন তিন অভিনেত্রী ম্যাকেঞ্জি মস, রিপ্লি সোবো ও পার্লা হ্যানি জার্ডিন। এ ছাড়াও অভিনয় করবেন সেথ রোজেন, সারাহ স্নুক ও অ্যাডাম শাপিরো। ছবিটি পরিচালনা করবেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’খ্যাত ড্যানি বয়েল।

২০১১ সালে প্রকাশিত ওয়াল্টার ইসাকসনের আত্মজীবনী অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন অ্যারন সরকিন। এতে তুলে ধরা হবে জবসের তরফ থেকে ম্যাক, নেক্সট কম্পিউটার ও অ্যাপেল আইম্যাকের ঘোষণা দেওয়ার পরের গল্প। উইন্সলেটকে সর্বশেষ গত বছর ‘ডাইভারজেন্ট’ ছবিতে দেখা গেছে। এর নতুন কিস্তি ‘ইনসারজেন্ট’ (২০ মার্চ, ২০১৫) ছবিতেও দেখা যাবে তাকে। এ বছর ব্রিটিশ এই তারকার ‘অ্যা লিটল কেও (১৭ এপ্রিল), ‘ট্রিপল নাইন’ (১১ সেপ্টেম্বর) এবং ‘দ্য ড্রেসমেকার’ (১ অক্টোবর) ছবিগুলোও মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...