স্কুল ছাত্রী হত্যা: আটককৃত ২ হত্যকারীকে নিয়ে পুলিশ সুপারের প্রেস ব্রিফ্রিং

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

ঝিনাইদহে মুক্তিপনের দাবিতে অপহৃত স্কুল ছাত্রী শ্রাবনী হত্যা ঘটনায় প্রেসব্রিফিং করেছেন পুলিশ সুপার রেজাউল করিম। আজ বিকাল সাড়ে ৪টায় সদর থানা চত্বরে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় হত্যাকান্ডের সাথে জড়িত গ্রেপ্তারকৃত কলম চৌধুরী ও রুমান আহমেদকে উপসি’ত রাখা হয়। প্রেসব্রিফিং এর সময় শ্রাবনীর পিতাসহ স্বজনরা উপসি’ত ছিলেন।

পুলিশ সুপার জানান, গত ১২ ডিসেম্বর সোমবার ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামের সিঙ্গাপুর প্রবাসী রবিউল ইসলামের মেয়ে সুমাইয়া ইসলাম শ্রাবনী স’ানীয় হলিধানী প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষা দিতে আসে। এসময় তার পিতার খালাত ভাই কলম চৌধূরী স্কুলে এসে শ্রাবনীকে চিপস্‌ এবং জুস কিনে দেয়। পরীক্ষা শেষে বিকাল ৩ টার দিকে শ্রাবনীকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে কলম ও তার সহযোগীরা মাইক্রোবাসে অপহরণ করে ঝিনাইদহ শহরের কাঞ্চননগরের জনৈক হাফিজুর রহমানের বাসাতে আটকে রাখে। এরপর তারা মোবাইল ফোনের মাধ্যমে শ্রাবনীর মা লাকী বেগমের নিকট ৬ লাখ টাকা মুক্তিপন দাবি করতে থাকে। টাকা না পেয়ে তারা ১৩ ডিসেম্বর মঙ্গলবার রাতে ঘুমন- অবস’ায় শ্রাবনীকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর লাশটি বস-াবন্দি করে ইট বেঁধে নবগঙ্গা নদীতে ফেলে দেয়। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে এলাকাবাসি শহরের ধোপাঘাটা ব্রীজের নিকট নবগঙ্গা নদীতে একটি বস-া ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে।

তিনি আরও জানান, শ্রাবনী অপহরণের সাথে জড়িত জেলার হরিনাকুণ্ডু উপজেলার কুলবাড়ি গ্রামের কলম চৌধুরিকে আজ সকালে কুষ্টিয়ার বিত্তিপাড়া থেকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত কলম চৌধুরী শ্রাবনীর পিতার আপন খালাত ভাই। এছাড়াও অপর সহযোগী রোমান আহম্মেদ ও অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি পুলিশ গতরাতে হরিনাকুণ্ডু থেকে আটক করে। তাদেরকে জিজ্ঞাসাবাদকালে তারা শ্রাবনীর অপহরণ ও হত্যাকান্ডের লোমহর্ষক ঘটনার বর্ণনা দেয়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...