স্কুলের ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় আহত-১২

লক্ষীপুরজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে পরাজিত এক স্কুলের ছাত্ররা অপর দু’টি স্কুলের ছাত্রদের ওপর অতর্কিত হামলা চালালে অন্তত ১২ জন ছাত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা হামলা চালিয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ।

খবর পেয়ে সদর হাসপাতালে আহতদের দেখতে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাজাহান আলি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যা। এসময় তারা আহতদের সঙ্গে কথা বলে চিকিৎসার খোঁজ-খবর নেন।

হামলায় আহত হয় মো. সায়েদ, নাছির উদ্দিন, শাহাদাত হোসেন, শামীম জাবেদ, নাহিদ হোসেন, আবদুর রহমান, হৃদয়, রকি হোসেন, শিহাব হোসেন ও মুরাদ হোসেনসহ ১২ ছাত্র। এরমধ্যে তিনজনকে কুপিয়ে জখম করা হয়। আহতদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সদর উপজেলার আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে বৃহস্পতিবার দুপুরে আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও শাকচর মদিন উল্যা উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় পরে ট্রাই-বেকারে সামাদকে পরাজিত করে মদিন উল্যা। এতে ক্ষিপ্ত হয়ে সামাদের ছাত্ররা প্রতিপক্ষের গোলরক্ষকের ওপর হামলা করে।

এদিকে পরবর্তী খেলায় অংশ নেওয়ার জন্য মান্দারী বহুমৃখী উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা উল্লাস করতে করতে স্টেডিয়ামে প্রবেশের সময় সামাদের ছাত্ররা এতে আরও ক্ষিপ্ত হয়ে তাদের ওপরও হামলা চালায়। এতে ৩ ছাত্রের শরীরের বিভিন্ন অংশে জখমসহ ১২ জন আহত হয়।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব বলেন, বিষয়টি দুঃখজনক। এ নিয়ে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ সতর্ক রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় রিয়াজ উদ্দিন (১০) ...