স্কুলছাত্রীকে অপহরণ: গ্রেফতার-১

স্কুলছাত্রীকে অপহরণ: গ্রেফতার-১জহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকা থেকে বেগম অজিফা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী রোকসানা আক্তারকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় মঙ্গলবার (১ মার্চ) ভোররাতে লক্ষ্মীপুর শহরে অভিযান চালিয়ে রাসেল নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহরণের সাথে ব্যবহৃত মাইক্রোবাসটি।

এর আগে সোমবার রাতে অপহৃত স্কুল ছাত্রীর মা সোহাগী বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় আবদুল কাদের, মো. রাসেল, আব্বাছ উদ্দিনসহ সাতজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান জানান, অপহরণের ঘটনায় সাতজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় রাসেল নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। অপহরণকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

উল্লেখ্য, সদর উপজেলার মটবী এলাকার নিজ বাড়ি থেকে সোমবার সকালে সহপাঠিদের নিয়ে সিএনজি যোগে স্কুলের উদ্দেশে বের হয় রোকসানা আক্তার। এ সময় স্কুলের কাছাকাছি চরচামিতার রাইসমিল এলাকায় পৌঁছলে মাইক্রোযোগে একদল সন্ত্রাসী তাদের সিএনজির গতিরোধ করে।

পরে সিএনজি থেকে জোরপূর্বক রোকসানা আক্তারকে টেনে হিঁছড়ে মাইক্রোবাসে তুলে অপহরণ করেন নিয়ে যায় সন্ত্রাসীরা। এ সময় রোকসানার সাথে থাকা সহপাঠিরা চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হয়ার আগেই সন্ত্রাসীরা রোকসানাকে নিয়ে চম্পট দেয়। পরে খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন।

 

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

আইএসপিআর :: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার (১৬-নভেম্বর) ...